Monday , 26 October 2020
আপডেট
Home » খেলাধুলা » বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল কাল
বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল কাল

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনাল কাল

ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭ এর ফাইনাল খেলা কাল বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে মোকাবিলা করবে কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার পূর্ব উজানভাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাবনা জেলার সাঁথিয়া উপজেলার ভুলবাড়িয়া স.প্রা.বি.। আর বঙ্গমাতা গোল্ডকাপের ফাইনালে খেলবে ময়মনসিংহের নান্দাইলের পাঁচরুখী স.প্রা.বি. ও ঝিনাইদহের শৈলকুপার দোহারো স.প্রা.বিদ্যালয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ করবেন। ১৯ থেকে ২৫শে মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ৭ বিভাগের ১৪টি চ্যাম্পিয়ন দল নিয়ে জাতীয় পর্যায়ের খেলা অনুষ্ঠিত হয়। সেখান থেকেই এ চার দল ফাইনালে উন্নীত হয়।
গতকাল মঙ্গলবার এ উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান, বাফুফে সভাপতি কাজী সালাহউদ্দীন, প্রাথমিক ও গণশিক্ষা সচিব আসিফ-উজ-জামান, বাফুফে সহসভাপতি আবদুস সালাম মুর্শেদী, অংশগ্রহণকারী দলগুলোর কোচ ও অধিনায়করা বক্তব্য রাখেন। পেকুয়া স্কুলের কোচ কাজী সিরাজুল ইসলাম আর অধিনায়ক মো. আইনুল করিম, সাঁথিয়া স্কুলের কোচ সাদ্দাম হোসেন ও অধিনায়ক সিহাবউদ্দিন। নান্দাইল স্কুলের কোচ মকবুল হোসেন ও অধিনায়ক জেসমিন আক্তার আর শৈলকুপা স্কুলের কোচ ও অধিনায়ক হলেন যথাক্রমে রবিউল ইসলাম ও তাহমিনা খাতুন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, এ বছর বালক ও বালিকা দুই বিভাগে প্রায় ১ লাখ ৩০ হাজার স্কুলের প্রায় ২২ লাখ শিক্ষার্থী অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*