Monday , 26 October 2020
আপডেট
Home » খেলাধুলা » ২৯ মার্চ থেকে শুরু সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট
২৯ মার্চ থেকে শুরু সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট

২৯ মার্চ থেকে শুরু সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট

ক্রীড়া প্রতিবেদক : ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) আয়োজনে বৃহস্পতিবার থেকে শুরু ‘সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট-২০১৮’। মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিলিয়ে মোট ৫০টি গণমাধ্যম অংশ নিচ্ছে। সাংবাদিকদের এই ক্রীড়া উৎসবে টাইটেল স্পন্সর হিসাবে রয়েছে সামিট গ্রুপ। কো-স্পন্সর হিসেবে আছে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও কেএন হারবার কনসোর্টিয়াম লিমিটেড। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দল ৫০ হাজার ও রানার্স আপ ২৫ হাজার টাকা ও ট্রফি পাবে। এছাড়া অংশগহণকারী প্রতিটি দলকে ম্যাচ ফি বাবদ এক হাজার টাকা করে প্রদান করা হবে। মঙ্গলবার ডিআরইউ’র গোল টেবিল মিলনায়তনে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের নিয়ে প্রতি বছরের ন্যায় এবারও ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে। ২৯ মার্চ সকাল ৮টায় কালেরকণ্ঠ ও ভোরের কাগজ দলের মধ্যে প্রথম খেলা অনুষ্ঠিত হবে। মোট ১৬টি গ্রুপে ৫০টি মিডিয়া হাউজ নক আউট পদ্ধতির এ খেলায় অংশ নেবে।
সংবাদ সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া’র সঞ্চালনায় টুর্নামেন্টের বিভিন্ন তথ্য উপস্থাপন করেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম শামীম।
এ সময় আরও উপস্থিত ছিলেন ডিআরইউ অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মো. মহসিন হোসেন, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল কাফি। এছাড়া সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, বদরুল আলম চৌধুরী খোকন, ক্রিকেট কমিটির সদস্য সচিব মাইনুল হাসান সোহেল, সদস্য সাইফুল ইসলাম, স্বপন বসু ও আসাদুর রহমান আসাদ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*