Sunday , 29 November 2020
আপডেট
Home » মিডিয়া » কলকাতার উডল্যান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় ৫০ শতাংশ ছাড় পাবেন ডিইউজে সদস্যরা
কলকাতার উডল্যান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় ৫০ শতাংশ ছাড় পাবেন ডিইউজে সদস্যরা

কলকাতার উডল্যান্ড হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষায় ৫০ শতাংশ ছাড় পাবেন ডিইউজে সদস্যরা

আজকের প্রভাত প্রতিবেদক : কলকাতার উডল্যান্ড হাসপাতালে বিভিন্ন ধরনের রোগব্যাধি নির্ণয়সহ স্বাস্থ্য পরীক্ষায় ৫০ শতাংশ ছাড় পাবেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)-এর সদস্যরা। সব ধরনের অস্ত্রোপচারের বিলের ওপর পাবেন ১০ শতাংশ ছাড়। কলকাতায় না গিয়েও যে কোনো রোগব্যাধির বিষয়ে টেলিকনফারেন্সের মাধ্যমে বিশেষজ্ঞদের কাছ থেকে সম্পূর্ণ বিনামূল্যে পরামর্শ গ্রহণ করতে পারবেন। ডিইউজে সদস্যরা তিন বছরের জন্য হেলথ কার্ড পাবেন।
বুধবার জাতীয় প্রেস ক্লাবে ডিইউজের সহায়তায় উপশম (বাংলাদেশি এজেন্ট) ও উডল্যান্ডের আয়োজনে হার্ট, জয়েন্ট রিপ্লেসমেন্ট ও ক্যান্সার সম্পর্কিত বিনামূল্যে পরামর্শ ক্যাম্প উপলক্ষে এক ব্রিফিং এ ঘোষণা দেন উডল্যান্ড হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. বিক্রম সিং রাগুবংশী।ডিইউজের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বলের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেশন সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) মহাসচিব ওমর ফারুক, ডিইউজের সভাপতি আবু জাফর সূর্য, সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, উপশমের চেয়ারম্যান এ টি এম আজিজুল আকিল, উপশম পরিচালক সাবেক সচিব আবু আলম মোহাম্মদ শহীদ খান, উডল্যান্ড হাসপাতালের কার্ডিও থোরাসিক ও ভাসকুলার সার্জন ডা. ববতোস বিশ্বাস, উডল্যান্ড হাসপাতালের সিনিয়র অর্থোপেডিক সার্জন ডা.সঞ্জয় দাস, সিনিয়র গ্যাস্ট্রোএন্টারোলজিস্ট ডা. সঞ্জয় বন্দোপাধ্যায়।
এছাড়াও ডিইউজের প্রচার সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, কার্যনির্বাহী সদস্য মহিউদ্দিন পলাশ ও রিমন মাহফুজসহ সংগঠনটির সদস্যরা উপস্থিত ছিলেন। উডল্যান্ড হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা ডিইউজের স্বাস্থ্য পরীক্ষা করে চিকিৎসা ব্যবস্থাপত্র দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*