Sunday , 24 January 2021
আপডেট
Home » বিনোদন » জমকালো আয়োজনে চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিন পালিত
জমকালো আয়োজনে চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিন পালিত

জমকালো আয়োজনে চলচ্চিত্রের শীর্ষ নায়ক শাকিব খানের জন্মদিন পালিত

বিনোদন প্রতিবেদক : বুধবার জমকালো আয়োজনে বেশ সাজ সাজ রব পড়েছিল রাজধানীর হোটেল ওয়েস্টিনে। কেক, বেলুন আর ফেস্টুনের পর নতুন একটি সংবাদ দিলেন ‘প্রযোজক’ শাকিব খান।
তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘এসকে ফিল্মস’ আবারও নতুন করে সিনেমা প্রযোজনায় আসছে।
এবার শুধু দেশেই নয়, কলকাতাতেও ছবি নির্মাণ করবেন তিনি।
জন্মদিনের কেক কাটার আগেই তিনি এ ঘোষণা দেন। বলেন, ‌দুই বাংলা মিলিয়ে আমার প্রযোজনা প্রতিষ্ঠান ছবি নির্মাণ করবে। বর্তমান চাহিদা মাথায় রেখেই এটি করবো। দোকানের খাবার যদি ভালো হয়, তাহলে তো কাস্টমার আসবেই। নিজের প্রথম ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’ শুরু করেছেন ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ এই নায়ক।
যেখানে পাওয়া যাবে শাকিবের অভিনীত চলচ্চিত্রগুলোর ভিডিও এবং অডিও গান, ট্রেলার, প্রোমো, বিহাইন্ড দ্য সিনসহ ছবির বিভিন্ন প্রচারমূলক ভিডিও অডিও ক্লিপ। মুহূর্তটিকে স্মরণীয় করে রাখার জন্য রাজধানীর ওয়েস্টিনে জমকালো অনুষ্ঠানের আয়োজন করে বঙ্গ।
অনুষ্ঠানটি বঙ্গবিডির ফেসবুকে পেজ এবং ইউটিউব চ্যানেল থেকে সরাসরি সম্প্রচার করা হয়।
অফিসিয়াল ইউটিউব চ্যানেল শুরু প্রসঙ্গে শাকিব খান বলেন, সময়ের ধারাবাহিকতায় যুগ বদলাচ্ছে, আনন্দ বিনোদনের ক্ষেত্রে সিনেমা হল ও টিভি চ্যানেলের পাশাপাশি সমান গুরুত্ব পাচ্ছে ইউটিউব ও অন্যান্য ডিজিটাল মাধ্যম। কিন্তু সঠিক উদ্যোগ ও পরিকল্পনার অভাবে আমাদের চলচ্চিত্রগুলো ডিজিটাল সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। সঠিক দিক নির্দেশনার অভাবে ডিজিটাল মাধ্যম থেকে উপার্জিত অর্থ ঘরে নিতে পারছেন না প্রযোজক, পরিচালক, শিল্পী ও কলাকুশলী। অথচ ইউটিউব থেকে একজন শিল্পী বছরের পর বছর রয়্যালিটি পেতে পারেন। ইউটিউব উপার্জিত অর্থ দিতে পারে প্রযোজক পরিচালক শিল্পী ও কুশলীর পরিবারকে স্বচ্ছলতা।
তিনি আরো বলেন, নামে-বেনামে বিভিন্ন ইউটিউব চ্যানেলে অপপ্রচার ও ভুল তথ্যের কারণে অনেক সময় শিল্পীর ক্যারিয়ার ক্ষতিগ্রস্ত হয়। মানসিক চাপের শিকার হয়ে কাজে মনোযোগী হতে পারে না। এতে দূরত্ব বেড়ে যায় ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে। অথচ শিল্পীর ইউটিউব চ্যানেল এবং অন্যান্য ডিজিটাল মাধ্যমগুলো দর্শক ও ভক্তদের কাছে সঠিক তথ্য পরিবেশন করতে পারে। তারকা-ভক্ত সম্পর্কটি হয়ে উঠতে পারে আরো সাবলীল ও উপভোগ্য। এই সব দিক মাথায় রেখে ‘শাকিব খান অফিসিয়াল’ ইউটিউব চ্যানেলটি চালু করা হয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, প্রযোজক ইকবাল, কাহিনীকার আব্দুল্লাহ জহির বাবু। বক্তব্য শেষে উপস্থিত সবাইকে নিয়ে জন্মদিনের কেক কাটেন শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*