Monday , 30 November 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » গ্যালাক্সি এস ৯ প্লাস ছুঁয়ে দেখতে অ্যাক্টিভেশন ক্যাম্পেইন
গ্যালাক্সি এস ৯ প্লাস ছুঁয়ে দেখতে অ্যাক্টিভেশন ক্যাম্পেইন

গ্যালাক্সি এস ৯ প্লাস ছুঁয়ে দেখতে অ্যাক্টিভেশন ক্যাম্পেইন

আজকের প্রভাত প্রতিবেদক : স্মার্টফোন তৈরিতে বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ড স্যামসাং বাংলাদেশ দেশের নির্দিষ্ট কিছু শপিং মলে এবং কয়েকটি বিশ্ববিদ্যালয়ে শুরু করতে যাচ্ছে তাদের অ্যাক্টিভেশন ক্যাম্পেইন। ক্যাম্পেইনটি শুরু হবে ১লা এপ্রিল থেকে। ক্যাম্পেইনটি চলবে পুরো এপ্রিল মাসজুড়ে।
স্যামসাং বাংলাদেশ গ্রাহকদের স্যামসাং এর ফ্ল্যাগশিপ ফোন গ্যালাক্সি এস ৯ প্লাস ব্যবহারের অভিজ্ঞতা দেওয়ার জন্য নির্দিষ্ট কিছু স্থানে বিশেষ অ্যাক্টিভেশন বুথ তৈরি করছে। এই বুথে গ্রাহকরা উপভোগ করতে পারবেন গ্যালাক্সি এস ৯ প্লাসের দারুন সব ফিচার। যেমন: এআর ইমোজি, লো-লাইট সেলফি, সুপার স্লো মোশন ক্যামেরা, গেমিং জোন। এই অ্যাক্টিভেশন বুথে ঘুরতে আসা ব্যক্তিরা স্যামসাং গ্যালাক্সি এস ৯ প্লাস স্মার্টফোনের স্টেট অফ দি আর্ট ক্যামেরা ব্যবহার করে সেলফি কন্টেস্টে অংশগ্রহণ করতে পারবেন। এই সেলফি সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে জিতে নিতে পারবেন একটি স্যামসাং স্মার্টফোন। অন্যদিকে, একই ক্যাম্পেইনের আওতায় স্যামসাং তাদের জে সিরিজ স্মার্টফোন নিয়ে যুবদের কেন্দ্র করে এই অ্যাক্টিভেশন বুথ তৈরি করবে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে। সেখানে একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবেন। এসব বুথে শিক্ষার্থীদের জন্য থাকছে গেমিং জোন, বিভিন্ন প্রপের সাহায্যে লো-লাইট সেলফি তোলার সুবিধা এবং সেলফি কন্টেস্ট। এই কনটেস্ট থেকে সবচেয়ে জনপ্রিয় সেলফি তোলা শিক্ষার্থী পাবে একটি স্যামসাং গ্যালাক্সি জে ৭ নেক্সট স্মার্টফোন জেতার সুযোগ। এছাড়াও প্রত্যেক বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পেইনের শেষ দিনে থাকবে একই বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ব্যান্ডের লাইভ কনসার্ট।
যেসব বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে- ঢাকা বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ (আই ইউ বি), ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং শান্ত ম্যারিয়াম ইউনিভার্সিটি। শপিং মলগুলোর মধ্যে রয়েছে, বসুন্ধারা সিটি, যমুনা ফিউচার পার্ক, ইস্টার্ন প্লাজা এবং সীমান্ত স্কয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*