Sunday , 25 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » নারায়ণগঞ্জে হুয়াওয়ের ১৬তম গ্রাহকসেবা কেন্দ্র উদ্বোধন
নারায়ণগঞ্জে হুয়াওয়ের ১৬তম গ্রাহকসেবা কেন্দ্র উদ্বোধন

নারায়ণগঞ্জে হুয়াওয়ের ১৬তম গ্রাহকসেবা কেন্দ্র উদ্বোধন

আজকের প্রভাত প্রতিবেদক : শীর্ষস্থানীয় তথ্য প্রযুক্তি এবং মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে সম্প্রতি নারায়ণগঞ্জে ১৬তম গ্রাহকসেবা কেন্দ্র উদ্বোধন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী ।
উদ্বোধনী অনুষ্ঠানে হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ (বাংলাদেশ)-এর ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, সম্মানিত ক্রেতাদের সুবিধার কথা বিবেচনা করে নতুন এ গ্রাহকসেবা কেন্দ্রটি উদ্বোধন করতে পেরে আমরা বেশ আনন্দিত। হুয়াওয়ে শক্তিশালী স্মার্টফোন এবং উন্নত বিক্রয়োত্তর সেবা প্রদানের মাধ্যমে বাংলাদেশের মানুষের আস্থা অর্জন করেছে। গ্রাহকসেবা কেন্দ্রগুলো থেকে ক্রেতারা প্রয়োজনীয় তাৎক্ষণিক সেবা গ্রহণ করতে পারবেন।
নতুন গ্রাহকসেবা কেন্দ্রের ঠিকানা- ফজর আলী ট্রেড সেন্টার, ২য় তলা (২ নং রেল গেট), ৭৮ বঙ্গবন্ধু সড়ক, নারায়ণগঞ্জ সদর, নারায়ণগঞ্জ – ১৪০০। উক্ত গ্রাহক সেবাকেন্দ্রটির সার্বিক পরিচালনায় থাকছে গ্রামীণ টেলিকম।
উক্ত গ্রাহকসেবা কেন্দ্র থেকে ক্রেতারা অভিজ্ঞ প্রকৌশলী দ্বারা সব ধরনের হার্ডওয়্যার রিপেয়ার সুবিধা নিতে পারার পাশাপাশি সফটওয়্যারের সর্বশেষ সংস্করণ হালনাগাদ করতে পারবেন। এছাড়াও কিছু নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ে বর্ধিত (২ বছর) ওয়ারেন্টি সুবিধা পাওয়া যাবে এবং হুয়াওয়ের বিভিন্ন পণ্য সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন। ক্রেতারা প্রতিদিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উক্ত গ্রাহকসেবা কেন্দ্র থেকে সেবা গ্রহণ করার সুযোগ পাবেন।
সদ্য উদ্বোধন হওয়া গ্রাহকসেবা কেন্দ্রসহ দেশব্যাপি হুয়াওয়ের ১৬টি গ্রাহকসেবা কেন্দ্র এবং ৬৬ টি কালেকশন পয়েন্ট রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*