Monday , 26 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » ফিন্যান্সিয়াল পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেল রবি
ফিন্যান্সিয়াল পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেল রবি

ফিন্যান্সিয়াল পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেল রবি

আজকের প্রভাত প্রতিবেদক : মালয়েশিয়া-ভিত্তিক আজিয়াটা গ্রুপ বারহাদের পক্ষ থেকে বেস্ট পিপল ম্যানেজমেন্ট ও মোস্ট ইমপ্রুভড ফিন্যান্সিয়াল পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেল দেশের শীর্ষ ডিজিটাল সেবা প্রদানকরী প্রতিষ্ঠান রবি আজিয়াটা লিমিটেড। ২০১৭ সালের পারফর্মেন্সের উপর ভিত্তি করে এ দুটি ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়।
সম্প্রতি ব্যাংককে অনুষ্ঠিত আজিয়াটার সিনিয়র লিডারশিপ কনফারেন্সে এ পুরস্কার দুটি পেয়েছে রবি। পুরস্কার দুটির প্রতিযোগী হিসেবে আজিয়াটার সব অপারেটিং কোম্পানি- মালয়েশিয়ার ‘সেলকম’, ইন্দোনেশিয়ার ‘এক্সেল’, ক্যাম্বোডিয়ার ‘স্মার্ট’, শ্রীলঙ্কার ‘ডায়লগ’, নেপালের ‘এনসেল’ ও বাংলাদেশের ‘রবি’ অংশ নিয়েছিল।
আজিয়াটা গ্রুপের প্রধান এইচআর নীতিমালার সাথে সঙ্গতি রেখে সেরা এইচআর কার্যক্রম, নীতিমালা ও প্রক্রিয়া নিশ্চিত করার জন্য রবিকে বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। টানা ষষ্ঠ বারের মতো এ পুরস্কার পেল রবি। পাশাপাশি ২০১৭ সালে কোম্পানির সার্বিক আর্থিক অগ্রগতির ওপর নির্ভর করে মোস্ট ইমপ্রুভড ফিন্যান্সিয়াল পারফরম্যান্স অ্যাওয়ার্ড পেয়েছে অপারেটরটি।
রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব আহমেদ উদ্দিন বলেন, ২০১৬ সালে সফলভাবে একীভূত হওয়ার পর ২০১৭ সালে আমাদের জন্য এক নতুন দিগন্তের সূচনা হয়েছে। আজিয়াটার পক্ষ থেকে ইমপ্রুভড ফিন্যান্সিয়াল পারফরম্যান্স ও বেস্ট পিপল ম্যানেজমেন্ট অ্যাওয়ার্ড প্রাপ্তি ২০১৭ সালে রবি কতটা সফলভাবে কার্যক্রম পরিচালনা করেছে তারই প্রতিফলন। আজিয়াটার মধ্যে সেরা হিউম্যান রিসোর্স টিম নিয়ে এবং ফিন্যান্সিয়াল অগ্রগতির দিক থেকে মোস্ট ইমপ্রুভড কোম্পানি হিসেবে নিয়মিত উদ্ভাবন ও বিনিয়োগের মাধ্যমে ডিজিটাল ক্ষেত্রে নিজেদের অবস্থান দৃঢ় করতে প্রস্তুত রবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*