Friday , 23 October 2020
আপডেট
Home » খেলাধুলা » সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন চ্যানেল-২৪
সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন চ্যানেল-২৪

সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেটে চ্যাম্পিয়ন চ্যানেল-২৪

ক্রীড়া প্রতিবেদক : সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে চ্যানেল-২৪।
মঙ্গলবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ষষ্ঠ ও শেষ দিনে সেমিফাইনাল ও ফাইনাল খেলা হয়েছে।
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম ও বাংলাভিশনের মধ্যকার ম্যাচ দিয়ে মিডিয়া ক্রিকেটের সেমিফাইনাল মাঠে গড়ায়। বিডিনিউজ বাংলাভিশনকে ৫ উইকেটে হারায়। ম্যাচ সেরা হয়েছেন বিজয়ী দলের আরিফুল ইসলাম রনি। দ্বিতীয় খেলায় চ্যানেল-২৪ চ্যানেল আইকে ৩ উইকেটে পরাজিত করে। ম্যাচ সেরা হয়েছেন হাসান শুভ্র।
ফাইনাল খেলায় চ্যানেল-২৪ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে ১ রানে পরাজিত করে। ম্যান অব দ্য ফাইনাল : রাশেদ নিজাম (চ্যানেল-২৪)
ম্যান অব দ্য টুর্নামেন্ট : আরিফুল ইসলাম রনি (বিডি নিউজ)
চ্যাম্পিয়ন দল ট্রফি ও ৫০ হাজার টাকা পুরস্কার এবং রানার্সআপ দল ট্রফি ও ২৫ হাজার টাকা পেয়েছে। ম্যান অব দ্য টুর্নামেন্ট ও ম্যান অব দ্য ফাইনাল প্রত্যেককে ৫ হাজার টাকা দেওয়া হয়েছে। দুই সেমিফাইনালের পরাজিত দল প্রত্যেককে ৫ হাজার টাকা দেওয়া হয়েছে। এছাড়া সেরা ব্যাটসম্যান ও সেরা বোলারকেও ৫ হাজার টাকা পুরস্কার দেওয়া হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাক্তন পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি। এ সময় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক সাজ্জাদুল আলম ববি, প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী, এফবিসিসিআই পরিচালক ও ফাউন্ডার অ্যান্ড জয়যাত্রা ফাউন্ডেশনের চেয়ারম্যান হেলেনা জাহাঙ্গীর, রোলার স্কেটিং ফেডারেশনের সাধারণ সম্পাদক আহমেদ আসিফুল হাসান, দৈনিক আজকালের খবরের সম্পাদক ও দেশবন্ধু গ্রুপের প্রতিনিধি ফারুক তালুকদার, বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির সভাপতি মোস্তফা মামুন, বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জুনায়েদ হোসেন, ডিআরইউ সভাপতি সাইফুল ইসলাম, সহসভাপতি গ্যালমান শফি, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, যুগ্ম সম্পাদক মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, দপ্তর সম্পাদক মো. জেহাদ হোসেন চৌধুরী, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া প্রমুখ ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*