Monday , 26 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » তৃতীয়বারের মত দারাজ বৈশাখী মেলায় অংশ হল দেশ বিদেশের শীর্ষ ব্র্যান্ড ও রেস্তোরা
তৃতীয়বারের মত দারাজ বৈশাখী মেলায় অংশ হল দেশ বিদেশের শীর্ষ ব্র্যান্ড ও রেস্তোরা

তৃতীয়বারের মত দারাজ বৈশাখী মেলায় অংশ হল দেশ বিদেশের শীর্ষ ব্র্যান্ড ও রেস্তোরা

আজকের প্রভাত প্রতিবেদক : গত দুই বছরের সাফল্যের ধারাবাহিকতায় তৃতীয়বারের মত দারাজ বাংলাদেশে (daraz.com.bd) আয়োজিত হচ্ছে দেশের সর্ববৃহৎ অনলাইন সেলস ইভেন্ট ‘দারাজ বৈশাখী মেলা’। ইভেন্টটি আয়োজন করতে কো-স্পন্সর হিসেবে সঙ্গী হয়েছে হারপিক, ডেটল, সানসিল্ক, টাটা টি, রেডিও টুডে এবং এস্কোয়ার ইলেকট্রনিক্স।
বৈশাখী মেলার কো-স্পন্সরসদের মধ্যে হারপিক এবং ডেটল স্বনামধন্য বহুজাতিক পণ্য সংস্থা রেকিট বেনকাইজারের দুটি নামকরা ব্র্যান্ড। এদিকে ইউনিলিভারের বহুল প্রচলিত পণ্য সানসিল্ক। রেডিও টুডে দেশের সর্বপ্রথম ২৪ ঘণ্টার রেডিও স্টেশন। আর টাটা টি ভারতের সর্ববৃহৎ প্যাকেজড টি ব্র্যান্ড এবং শার্প ও জেনারেল ইলেকট্রনিক্সের একমাত্র অনুমোদিত ডিস্ট্রিবিউটর হলো এস্কোয়ার ইলেকট্রনিক্স।
এছাড়া পহেলা বৈশাখ উপলক্ষ্যে এই বিশাল অনলাইন মেলার মিডিয়া পার্টনার হিসেবে আছে সমকাল এবং সময় টিভি, যারা ক্যাম্পেইনের প্রচার-প্রচারনায় সহযোগিতা করছে। ৩০শে মার্চ থেকে শুরু হওয়া ‘দারাজ বৈশাখী মেলা’চলবে ১৪ই এপ্রিল পর্যন্ত।
উন্মাদনাপূর্ণ এই বৃহৎ বিক্রয় উৎসবে প্রায় ৩ লাখ পণ্য রয়েছে। ইতিমধ্যেই দারাজ বৈশাখী মেলা বাংলাদেশি ক্রেতাদের কাছে আস্থা অর্জন করে নিয়েছে। আর এই আস্থাকে আরেকটু পাকা-পোক্ত করতে দারাজ এবার ব্র্যান্ড পার্টনার হিসেবে সঙ্গে নিয়েছে সেনসোডাইন, ফগ, স্টাইলেন কসমেটিকস, পাইস কসমেটিকস, হাইড ইন্টারন্যাশনাল, ট্রু বিউটি, ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশন (নিভিয়া), স্যামসাং, বেকো, গ্রী, ওয়াল্টন, শেভার শপ, জিএনসি বাংলাদেশ, সুজুকি বাংলাদেশ এবং বুস্ট সহ দেশি-বিদেশি শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোকে। ব্র্যান্ডগুলো দিচ্ছে রকমারী এক্সক্লুসিভ অফার ও ডিসকাউন্ট ডিলে সেরা পণ্য।
অনলাইন বৈশাখী ইভেন্টটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে হাত মিলিয়েছে মোবাইল ব্যাংকিং বিকাশ এবং লঙ্কা বাংলা। বিকাশের ২০% ক্যাশ ব্যাক (সর্বোচ্চ ২,০০০ টাকা পর্যন্ত) পাওয়া যাচ্ছে এই ক্যাম্পেইনে। এছাড়া লঙ্কা বাংলার ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে থাকছে ১৫% ক্যাশ ব্যাক (সর্বোচ্চ ৩,০০০ টাকা পর্যন্ত)। গত কয়েকটি ক্যাম্পেইনের মত এবারও ২০টি রেস্তোরা আছে পার্টনার হিসেবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*