Sunday , 25 October 2020
আপডেট
Home » জাতীয় » ওয়েস্টিনে শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিবাহ বৈশাখী উৎসব
ওয়েস্টিনে শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিবাহ বৈশাখী উৎসব

ওয়েস্টিনে শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ডের বিবাহ বৈশাখী উৎসব

আজকের প্রভাত প্রতিবেদক : গুলশানে হোটেল ওয়েস্টিনে শুরু হয়েছে ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজিত ‘বিবাহ বৈশাখী উৎসব’।
গতকাল বৃহস্পতিবার রাজধানীর অভিজাত এই পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনের বলরুমে ফিতা কেটে উৎসবের শুভ উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআইর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা। এ সময় ডায়মন্ড ওয়ার্ল্ডের অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বিবাহ বৈশাখী উৎসব উপলক্ষে ওয়েস্টিনে গতকাল আয়োজিত সাংবাদিক সম্মেলনে আগরওয়ালা বলেন, এ দেশের মানুষের সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে এ উৎসব করা হচ্ছে। উৎসবে এমন নতুন কিছু আনা হয়েছে যা দর্শনার্থীদের মনোযোগ আকর্ষণ করবে বলে আমরা বিশ্বাস করি। তিনি বিদেশগামী ক্রেতাদের একবারের জন্য হলেও এই উৎসবে আসার আহ্বান জানিয়ে বলেন, এখানে এসে আপনারা হতাশ হবেন না।
এ দেশের মানুষের সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা চিন্তা করে এবারের বিবাহ বৈশাখী উৎসব প্রায় চল্লিশ হাজারের বেশি ডিজাইন আনা হয়েছে। এ ছাড়া আমাদের সব শোরুমে বিবাহ বৈশাখী উৎসব উপলক্ষে ৩০ শতাংশ ছাড় পাবেন। মূলত গোল্ড কালেকশন, নুর কালেকশন, নিকাহ কালেকশন, প্রমিজ কালেকশন, ম্যাগনাস কালেকশনের প্রতি ক্রেতাদের বাড়তি আগ্রহ পরিলক্ষিত হয়।
দি আর্ট অব বিউটি  নিয়ে হীরা ও স্বর্ণের গহনার শৈল্পিক কারুকাজ, অনবদ্য ডিজাইন, প্রাচ্য ও পাশ্চাত্যের অপূর্ব সমন্বয় পুঁজি করে যাত্রা শুরু করা জুয়েলারি প্রতিষ্ঠানটি এরই মধ্যে গ্রাহকদের ভালোবাসায় দেশের এক নম্বর জুয়েলারি প্রতিষ্ঠানের খ্যাতি অর্জন করেছে। পেয়েছে জুয়েলারিতে বাংলাদেশের প্রথম আইএসও সার্টিফিকেট। প্রতিষ্ঠানটির কুড়িটি শাখা ছড়িয়ে রয়েছে দেশের গুরুত্বপূর্ণ স্থানে। রয়েছে বিশ্বমানের কাস্টমার কেয়ার, আফ্টার সেল্স সার্ভিস ও অনলাইন সেবা। প্রতিষ্ঠানটির কর্ণধার বলেন, শুরু থেকেই আমার ইচ্ছা ছিল প্রতিটি গ্রাহকের জন্য বিশ্বমান ও ডিজাইনের গহনা নিশ্চিত করা এবং গহনার গুণগতমান ও ন্যায্যমূল্য নিশ্চিত করা। আমরা মনে হয় সবার সহযোগিতায় তা সম্ভব হয়েছে।
এ ছাড়াও সংবাদ সম্মেলনে জানানো হয়, বাংলা নববর্ষ ১৪২৫কে আমন্ত্রণ জানাতে এবং প্রিয় মুহূর্তকে ভালোবাসার রংয়ে রাঙিয়ে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শোরুমে থাকবে তিন দিনব্যাপী (১২ থেকে ১৪ এপ্রিল) বৈশাখী মেলা। তিনি আরো বলেন, বাংলাদেশি ক্রেতাদের জন্য আরেকটি সুখবর হলো শিগগিরই জুয়েলারি নীতিমালা পাস হতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*