Tuesday , 20 October 2020
আপডেট
Home » আপডেট নিউজ » জমকালো আয়োজনে বাজারে কোকা-কোলার নতুন পানীয় ‘থাম্পস আপ চার্জড’
জমকালো আয়োজনে বাজারে কোকা-কোলার নতুন পানীয় ‘থাম্পস আপ চার্জড’

জমকালো আয়োজনে বাজারে কোকা-কোলার নতুন পানীয় ‘থাম্পস আপ চার্জড’

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশে কোকা-কোলার ৫৫ বছর পূর্তি উপলক্ষে জমকালো আয়োজনে বাজারে নিয়ে এসেছে নতুন পানীয় ‘থাম্পস আপ চার্জড’। ভোক্তাদের জন্য বৈচিত্র্যপূর্ণ পানীয়পণ্য প্রদান করার প্রতিশ্রুতি রক্ষার ধারাবাহিকতায় এ পণ্যটি বাজারজাত করা হয়েছে বলে জানিয়েছে কোকা-কোলা।
শনিবার রাজধানীর র‍্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে নতুন এই পানীয়র বাজারজাতকরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে পণ্যটির থিম মিউজিক ‘হোক তোলপাড়’ শীর্ষক একটি ব্যান্ডসঙ্গীত উপস্থাপন করা হয়।
প্রতিষ্ঠানটির দাবি ‘থাম্পস আপ চার্জড’ কোকা-কোলা কোম্পানির ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ’থাম্পস আপ’এর একটি কড়া স্বাদের অনন্য পানীয়, যা তরুণদের কাছে হবে ‘দুর্বার ও অদম্য দৃষ্টিভঙ্গি’র এক প্রতীক।
অনুষ্ঠানে কোম্পানির ভারত ও দক্ষিণ-পশ্চিম এশিয়ার প্রেসিডেন্ট টি কৃষ্ণকুমার, ভাইস প্রেসিডেন্ট (মার্কেটিং) বিজয় পরশুরামন, কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক শাদাব আহমেদ খান, ইন্টারন্যাশনাল বেভারেজেস প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তাপস কুমার মন্ডল, আবদুল মোনেম লিমিটেডের সহকারী ব্যবস্থাপনা পরিচালক এ এস এম মহিউদ্দীন মোনেমসহ কোম্পানির দেশীয় ও বিদেশী অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে কোম্পানির পক্ষে টি কৃষ্ণকুমার বলেন, বাংলাদেশে কোকা-কোলার গৌরবোজ্জ্বল ৫৫ বছর উদযাপন আমাদের জন্য একটি স্মরণীয় মুহূর্ত। নিত্যনতুন ও বৈচিত্র্যপূর্ণ পণ্য নিয়ে আসার ফলে কোকা-কোলা বাংলাদেশ সমৃদ্ধ হয়ে উঠছে। এভাবেই বিশ্বব্যাপী একটি পানীয় বাজারজাতকারী পরিপূর্ণ কোম্পানি হিসেবে নিজেদের পরিণত করতে কোকা-কোলা কোম্পানি দুর্বার গতিতে এগিয়ে চলেছে। তিনি আরো বলেন বাংলাদেশের বাজারে আমরা তরুণদের জন্য একটি শূণ্যস্থান শনাক্ত করতে পেরেছি তা হচ্ছে – রিচার্জড হবার জন্য একটি পানীয়ের চাহিদা। থাম্পস আপ চার্জড এই রিচার্জড হবার চাহিদাকে তার কড়া ঝাঁঝাঁলো স্বাদ এবং উপকরণসমূহ দিয়ে পুরন করতে চায়। আমরা বিশ্বাস করি, এটা হচ্ছে বাংলাদেশের পানীয়ের পণ্য তালিকার মধ্যে নতুন একটি উদ্ভাবন। কোকা-কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক শাদাব আহমেদ খান অনুষ্ঠানে বলেন, থাম্পস আপ বিশ্বাস করে প্রত্যেকের মধ্যে একটা বীরত্ব (শৌর্য্য) বাস করে এবং থাম্পস আপ চ্যালেঞ্জ করে তাদের সেই সুপ্ত বীরত্ব সবাইকে দেখিয়ে দিতে। বীরত্বের এই বহিঃপ্রকাশ হিসেবে থাম্পস আপ ব্র্যান্ডটির মূলমন্ত্র হচ্ছে কখনো হার না মানার চেতনা বা ‘হোক তোলপাড়’ এর উদ্দীপনা’ যা আমাদের সবাইকে নিজেদের পূর্ণ সম্ভাবনার বিস্তার করে আমাদের নিজেদের ভবিষ্যৎ তৈরি করে নেয়ার অনুপ্রেরণা যোগায়। যেহেতু লক্ষ কোটি বাংলাদেশির জন্য এই ব্র্যান্ডটি অনুপ্রেরণাদায়ক, তাই ব্র্যান্ডটিকে শৌর্যের একটি প্রতীক হিসেবে প্রতিষ্ঠিত করা ব্রান্ডটির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ।
জানা গেছে, বাংলাদেশে ২৫০ এমএল পেট বোতলে বাজারজাত করা হচ্ছে থাম্পস আপ চার্জড, যার মূল্য নির্ধারণ করা হয়েছে ২৫ টাকা। প্রাথমিকভাবে দেশের প্রধান শহরগুলোতে পাওয়া যাবে এটি। তবে খুব শিগগিরই সারা দেশে বাজারজাত করা হবে পণ্যটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*