Wednesday , 21 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » সিপি প্লাস সিকিউরিটি পণ্যের নতুন পরিবেশক হলো ইউসিসি
সিপি প্লাস সিকিউরিটি পণ্যের নতুন পরিবেশক হলো ইউসিসি

সিপি প্লাস সিকিউরিটি পণ্যের নতুন পরিবেশক হলো ইউসিসি

আজকের প্রভাত প্রতিবেদক : সিপি প্লাস সিকিউরিটি পণ্যের নতুন পরিবেশক হলো দেশের স্বনামধন্য আইটি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি। ঢাকার একটি অভিজাত হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। এবং এ সময় সিপি প্লাস এর প্রোডাক্ট লঞ্চিং হয়। দেশের স্বনামধন্য আইটি পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি’র আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসি’র সিনিয়র এজিএম শাহীন মোলস্না, সিনিয়র ম্যানেজার-প্রোডাক্ট, জয়নুস সালেকীন ফাহাদ, সিপি প্লাস এর ন্যাশনাল চ্যানেল ম্যানেজার ফর বাংলাদেশ মার্কেট ইয়াসিন আরাফাতসহ আরো অনেকে।
দেশের প্রথম সারির অন্তত ১০০টি কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং গণমাধ্যম কর্মীরাও এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইউসিসি’র হেড অব চ্যানেল সেলস, সিনিয়র এ.জি.এম, শাহীন মোল্লা যিনি আগত অতিথীদের আন্তরিক শুভেচ্ছা জানান এবং ব্যবসায়ের উন্নতির স্বার্থে সকল ব্যসায়িক প্রতিষ্ঠানকে সহযোগীতা করার আহবান জানান।
ইউসিসি’র সিনিয়র ম্যানেজার প্রোডাক্ট, জয়নুস সালেকীন ফাহাদ সবাইকে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশি সিপি প্লাস পণ্যকে মানুষের দোড়গোঁড়ায় পৌঁছানোর জন্য কিভাবে এক সাথে কাজ করা যায় তার বিভিন্ন দিক তুলে ধরেন। তিনি উল্লেখ করেন নিরাপত্তার কারণে মানুষের কাছে সিকিউরিটি ক্যামেরার চাহিদা দিন দিন বাড়ছে তাই বিশ্বখ্যাত সিকিউরিটি ও সার্ভেল্যান্স কোম্পাটি সিপি প্লাসের পণ্যকে মানুষের দোড়গোঁড়ায় পৌঁছে ব্যবসায়িক সাফল্য অর্জনে সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।
সিপি প্লাস এর ন্যাশনাল চ্যানেল ম্যানেজার ইয়াসিন আরাফাত। তিনি সিপি প্লাস এর বিভিন্ন পণ্য সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন। বাংলাদেশের বাজারে সিপি প্লাসের পণ্য কিভাবে সম্প্রসারণ করতে পারে তা উপস্থাপন করেন।
উলেস্নখ্য ইতোমধ্যে ইউসিসি বাংলাদেশের বাজারে সিপি প্লাস এর রেড সিরিজের এনালগ এইচডি ক্যামেরা এবং ৮/১৬/৩২ পোর্ট এর ডিভিআর বাজারজাত করছে এবং শীঘ্রই সকল আইপি ক্যামেরা, এনভি আর, স্পিড ডুম ক্যামেরা, টাইম এটেনন্ডেন্স, মোবাইল সার্ভেলেন্স, ভিডিও ডোর ফোনসহ সকল এক্সোসরিজ বাজারজাত করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*