Sunday , 25 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » দারাজ বাংলাদেশে সফলভাবে সাথে চুক্তিবদ্ধ হল ওমনি মিউজিক
দারাজ বাংলাদেশে সফলভাবে সাথে চুক্তিবদ্ধ হল ওমনি মিউজিক

দারাজ বাংলাদেশে সফলভাবে সাথে চুক্তিবদ্ধ হল ওমনি মিউজিক

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের বৃহত্তম অনলাইন শপিং ওয়েবসাইট দারাজ (daraz.com.bd)-এর সাথে সফলভাবে চুক্তিবদ্ধ হল ওমনি মিউজিক। ২০০২ সাল থেকে ওমনি মিউজিক ইয়ামাহা বাদ্যযন্ত্রের এক্সক্লুসিভ পরিবেশক। প্রোগ্রাম কনসালটেন্সি, ডিজাইন, সাপ্লাই, ইনস্টলেশন, বিক্রয়োত্তর সেবার মত উন্নত ব্যবস্থাপনায় সাউন্ড এবং আলোকসজ্জা সমাধানের জন্য ওমনি মিউজিক প্রশিক্ষিত পেশাদার ও বিশেষজ্ঞ কোম্পানি।
ওমনি মিউজিকের ইয়ামাহা, অডিও টেকনিকা এবং ফেনডার ব্র্যান্ডগুলোর মিউজিক্যাল ইন্সট্রুমেন্টগুলো এখন থেকে পাওয়া যাবে দারাজ ওয়েবসাইটে।
ধানমণ্ডিস্থ ওমনি মিউজিকের অফিসে অনুষ্ঠিত হয় এই চুক্তিস্বাক্ষর অনুষ্ঠান।
ওমনি মিউজিকের ম্যানেজিং ডিরেক্টর নিও জি মেন্ডেস ও দারাজ বাংলাদেশের হেড অফ লাইফস্টাইল সায়ন আঞ্জির হোসেন চুক্তিপত্রে স্বাক্ষর করেন। দারাজ থেকে আরও উপস্থিত ছিলেন দারাজের মিউজিক ক্যাটাগোরি হেড তৌহিদ সিফাত, হেড অফ স্পোর্টস এন্ড ফিটনেস এহসানুর রাহমান, বিজনেস ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ ইফাজ হোসেন। ওমনি মিউজিকের পক্ষ থেকে উপস্থিত ছিলেন ম্যানেজার অ্যানথনি মেন্ডেস ও সেলস ম্যানেজার শ. ম. জাকারিয়া।
দারাজ বৈশাখী মেলা ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা দারাজ ওয়েবসাইট থেকে অর্ডার করলে নির্বাচিত পণ্যের ওপর পাবেন ৩০% পর্যন্ত মূল্যছাড়।
দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ লাইফস্টাইল সায়ন আঞ্জির হোসেন এ উপলক্ষ্যে বলেন, দারাজ এমন একটি অনলাইন মার্কেটপ্লেস যেখানে ক্রেতারা গ্রোসারি থেকে শুরু করে বাদ্যযন্ত্র পর্যন্ত সকল প্রয়োজনীয় পণ্য খুঁজে নিতে পারেন। ওমনি মিউজিকের সাথে এই চুক্তির ফলে দারাজের ক্রেতারা এখন সহজেই আসল ইয়ামাহা ব্র্যান্ডের বাদ্যযন্ত্র দারাজ থেকে অর্ডার করে সরাসরি হোম ডেলিভারি নিতে পারবেন।
এদিকে, ওমনি মিউজিকের ম্যানেজিং ডিরেক্টর নিও জি মেন্ডেস বলেন আমরা বাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স কোম্পানির সাথে যুক্ত হয়ে খুবই খুশি। আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের মাধ্যমে আমরা আরও বেশি কাস্টমারের কাছে পৌছাতে পারবো। আশা করি দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই পথচলা দীর্ঘস্থায়ী হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*