Monday , 26 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » বাংলা নববর্ষে দেশজুড়ে ওয়াওবক্স এর আকর্ষণীয় অফার
বাংলা নববর্ষে দেশজুড়ে ওয়াওবক্স এর আকর্ষণীয় অফার

বাংলা নববর্ষে দেশজুড়ে ওয়াওবক্স এর আকর্ষণীয় অফার

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলা নববর্ষ ১৪২৫ উপলক্ষে গ্রাহকদের জন্য দেশের শীর্ষস্থানীয় লাইফস্টাইল, তথ্য ও বিনোদন ভিত্তিক অ্যাপ্লিকেশন ওয়াওবক্স নিয়ে এলো আকর্ষণীয় ক্যাম্পেইন। নববর্ষের উৎসবকে সামনে রেখে ওয়াওবক্স গ্রাহকদের জন্য অভিনব এক প্রতিযোগিতা চালু করেছে যার মাধ্যমে এর ব্যবহারকারীরা প্রতিদিন বিনামূল্যে জিতে নিতে পারবেন স্মার্টফোন, ইলেকট্রনিক পণ্য ও ইন্টারনেট ডাটা। এছাড়াও, নববর্ষ উপলক্ষে ঢাকা, সিলেট, রাজশাহী ও চট্টগ্রামের ৮৬টির বেশি আউটলেটেও এর ব্যবহারকারীরা পাবেন ব্যাপক ছাড়। বসুন্ধরা বারিধারায় জিপি হাউজে এ ক্যাম্পইনের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির হেড অব ডিজিটাল সোলায়মান আলম। ওয়াওবক্সের বৈশাখি অফার আগামী ১৫ এপিল পর্যন্ত উপভোগ করা যাবে।
লাইফস্টাইল অ্যাপ্লিকেশন ওয়াওবক্স কোন ধরনের ডাটা খরচ ছাড়াই ব্যবহার করা যায়। এছাড়াও, ওয়াওবক্স এর ব্যবহারকারীদের প্রতি সপ্তাহে বিনামূল্যে দিচ্চে ২০ মেগাবাইট ইন্টারনেট ডাটা। এসবের বাইরেও, অ্যাপটিতে রয়েছে বিষয়ভিত্তিক নানা ধরনের কন্টেন্ট। যার মধ্যে রয়েছে প্রতিদিনকার হালনাগাদ সংবাদ, লাইফস্টাইল টিপস, গেমস, স্পোর্টস, রাশিফল, কৌতুকসহ নানা ধরনের প্রতিযোগিতা। এ কন্টেন্টগুলোর মাধ্যমে অ্যাপ ব্যবহারকারীদের জন্য থাকছে টোকেন (রিওয়ার্ড পয়েন্টস) জিতে নেয়ার সুযোগ। এ টোকেনের মাধ্যমে পরবর্তীতে তারা ইন্টারনেটের বিভিন্ন অফার কিনতে পারবেন।
ক্যাম্পেইন নিয়ে গ্রামীণফোনের হেড অব ডিজিটাল সোলায়মান আলম বলেন, আমাদের তরুণ প্রজন্ম তাদের ব্যবহারের সুবিধায় সর্বোত্তম বিকল্প খুঁজে নেয়।বৈশাখের পুরো আনন্দ নিয়ে বাংলা নববর্ষ উদযাপনে ওয়াওবক্স ব্যবহারকারীদের দিচ্ছে আকর্ষণীয় সব উপহার। আশা করি সবাই এ ক্যাম্পেইনের মাধ্যমে অফারগুলো নিতে আগ্রহী হবেন।
ডিজিটালকরণে নিজেদের প্রতিশ্রুতির অংশ হিসেবে গ্রামীণফোন ২০১৫ সালের মে মাসে ওয়াওবক্স চালু করে। অভিনব, আকর্ষণীয়, প্রাসঙ্গিক কন্টেন্ট এবং ফ্রি-টু- ব্রাউজ প্ল্যাটফর্মের কারণে দেশের তরুণ প্রজন্মের মধ্যে ওয়াওবক্স ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে। ৩০ লাখ সক্রিয় ব্যবহারকারী সহ সর্বমোট দেড়কোটি গ্রাহক ওয়াওবক্সকে দেশের সবচেয়ে জনপ্রিয় লাইফস্টাইল ও ইনফোটেইনমেন্ট অ্যাপ্লিকেশনে পরিণত করেছে। এছাড়াও, ওয়াওবক্সের ব্যবহারকারীদের জন্য আকর্ষণীয় অফার ও ছাড় দিচ্ছে একস্ট্যাসি, ওটু, বাংলার মেলা ও দারাজের মতো প্রতিষ্ঠান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*