Saturday , 31 October 2020
আপডেট
Home » তথ্য ও প্রযুক্তি » ওয়ান স্টপ সার্ভিস চালু করতে যাচ্ছে হাই-টেক পার্ক কর্তৃপক্ষ
ওয়ান স্টপ সার্ভিস চালু করতে যাচ্ছে হাই-টেক পার্ক কর্তৃপক্ষ

ওয়ান স্টপ সার্ভিস চালু করতে যাচ্ছে হাই-টেক পার্ক কর্তৃপক্ষ

আজকের প্রভাত প্রতিবেদক : বিনিয়োগকারীদের দ্রুত সেবা প্রদান নিশ্চিত করার লক্ষ্যে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) চালু করতে যাচ্ছে। মঙ্গলবার বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের সভাকক্ষে বিজনেস অটোমেশন কোম্পানী লিমিটেডের সাথে ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) কার্যক্রম সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষর হয়েছে। বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম, এনডিসি এবং বিজনেস অটোমেশন কোম্পানী লিমিটেডের পক্ষে ম্যানেজিং ডিরেক্টর জাহিদুল হাসান এই চুক্তি স্বাক্ষর করেন।
হাই-টেক পার্কগুলোতে দেশি-বিদেশি বিনিয়োগকারীগণকে দ্রুত বিভিন্ন সেবা প্রদান নিশ্চিতকরণের লক্ষ্যে ওয়ান স্টপ সার্ভিস এর মাধ্যমে সেবা প্রদান করা হবে। এই সেবা আরো সহজীকরণের লক্ষ্যে অনলাইন ভিত্তিক ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) চালু করা হবে। এর ফলে স্বচ্ছতা ও জবাবদিহীতা নিশ্চিতকরণের মাধ্যমে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের জন্য বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিত করা সম্ভব হবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক বলেন, এই ‘ওয়ান স্টপ সার্ভিস’ দ্বারা দেশের বিভিন্ন প্রান্তে গড়ে ওঠা হাই-টেক পার্কগুলো হতে মানসম্পন্ন ও কার্যকর সেবা প্রদান করা সম্ভব হবে এবং বিনিয়োগকারীরা কোনো রকম জটিলতা ছাড়াই সহজে বিভিন্ন সেবা গ্রহণের সুযোগ পাবেন যা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে আরো ত্বরান্বিত করবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ ও বিজনেস অটোমেশন কোম্পানী লিমিটেডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*