Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » এশিয়ান পেইন্টস উন্মোচন করলো দি ফিউচার অব পেইন্টস শিরোনামে নতুন পণ্য
এশিয়ান পেইন্টস উন্মোচন করলো দি ফিউচার অব পেইন্টস শিরোনামে নতুন পণ্য

এশিয়ান পেইন্টস উন্মোচন করলো দি ফিউচার অব পেইন্টস শিরোনামে নতুন পণ্য

আজকের প্রভাত প্রতিবেদক : বিশ্বের অন্যতম জনপ্রিয় এবং বিশ্বস্ত প্রতিষ্ঠান এশিয়ান পেইন্টস, বাংলাদেশের গ্রাহকদের জন্য ‘অ্যাপেক্স আল্টিমা প্রোটেক’ ও ‘রয়্যাল অ্যাস্পিরা’ নামে দুটি নতুন পণ্য বাজারে নিয়ে এসেছে।
সম্প্রতি রাজধানীর বসুন্ধরায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি’তে বাপ্পা মজুমদার, পার্থ বড়ুয়া, সামিনা চৌধুরী ও কনাসহ দেশের সাংস্কৃতিক অঙ্গনের জনপ্রিয় শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনায় একটি জমকালো আয়োজনের মধ্য দিয়ে পণ্য দুটির মোড়ক উন্মোচন করা হয়। উন্মোচন অনুষ্ঠানে আমন্ত্রিত দেশের শীর্ষ স্থপতি, প্রকৌশলী এবং ইন্টেরিয়র ডিজাইনারগণও অংশ নেন।
অ্যাপেক্স আল্টিমা প্রোটেক হলো একটি এক্সটেরিয়র ওয়াটারপ্রুফ পেইন্ট, যা দেয়ালকে অতিরিক্ত তাপ ও সূর্যের অতি বেগুনি-রশ্মি থেকে প্রতিরোধ করার করতে সক্ষম। এটি রঙের স্থায়ীত্বে ১০ বছরের এবং পানি প্রতিরোধের ক্ষেত্রে ৫ বছরের ওয়ার‍্যান্টি দিচ্ছে। রয়্যাল অ্যাস্পিরা তৈরিতে ব্যবহার করা হয়েছে ওয়াটার বিডিং টেকনোলজি, যা রঙকে পানি থেকে রক্ষা করে। অ্যাস্পিরা বাংলাদেশের একমাত্র ইন্টেরিয়র পেইন্ট, যা পেইন্ট ফিল্ম, ফেডিং এবং ফাংগাস প্রতিরোধে দিচ্ছে ৫ বছরের ওয়ার‍্যান্টি।
উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এশিয়ান পেইন্টস ইন্টারন্যাশনাল প্রা. লি.–এর আঞ্চলিক প্রধান টম থমাস, এশিয়ান পেইন্টস বাংলাদেশ লি.-এর কান্ট্রি ম্যানেজার রিতেশ দশি, এশিয়ান পেইন্টস বাংলাদেশ লি. এবং কনফিডেন্স গ্রুপের ডিরেক্টর জনাব শামসুল আলম, প্রসিদ্ধ স্থপতি রফিক আজম, এডুকেশন ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট, শিক্ষা–এর প্রধান প্রকৌশলী দেওয়ান মোহাম্মদ হানজালা, গণপূর্ত বিভাগের প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম এবং এলজিইডি ভবনের প্রধান প্রকৌশলী আবুল কালাম আজাদসহ বিভিন্ন প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।
নতুন পণ্য উন্মোচন প্রসঙ্গে এশিয়ান পেইন্টস ইন্টারন্যাশনাল প্রা. লি.-এর আঞ্চলিক প্রধান টম থমাস বলেন, বাংলাদেশের গ্রাহকদের বর্ধমান চাহিদা পূরণ ও দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখার মাধ্যমে এশিয়ান পেইন্টস বাংলাদেশে ব্যবসা সম্প্রসারণ করেছে এবং দেশে বিশ্বমানের পণ্য ও সেবা অব্যাহত রেখেছে। এ বছর এশিয়ান পেইন্টস বাংলাদেশে তাদের ১৫তম ও বিশ্বে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। আমরা অনেক দূর পথ পাড়ি দিয়েছি, তবে এটা কেবলই শুরু।
এশিয়ান পেইন্টস বাংলাদেশ লি.-এর কান্ট্রি ম্যানেজার রিতেশ দশি বলেন, উদ্ভাবনের স্পৃহা এবং গ্রাহক–অগ্রাধিকারের অপর নাম এশিয়ান পেইন্টস। আমরা যা কিছু করি তার সবকিছুর কেন্দ্রে থাকেন আমাদের সম্মানিত গ্রাহকরা। আমরা সবসময় আমাদের গ্রাহকদের সর্বশ্রেষ্ঠ পণ্যটিই দেওয়ার চেষ্টা করি। আবারও তার ধারাবাহিকতা রক্ষা করতে আমরা বাংলাদেশে নিয়ে এসেছি রয়্যাল অ্যাস্পিরা এবং অ্যাপেক্স আল্টিমা প্রোটেক। আমরা বিশ্বাস করি এ দুটো পণ্য ভবিষ্যতকে সঠিকভাবে সংজ্ঞায়িত করবে। অতীতে আমরা বেশকিছু নতুন পণ্য ও সেবার সাথে আপনাদের পরিচয় করিয়ে দিয়েছিলাম, যা রঙ এবং রিটেইল সম্পর্কে আপনার ধারণা বদলে দিতে সক্ষম হয়েছিল।আমরা আমাদের উদ্ভাবনের ধারাবাহিকতা রক্ষা করব, কেননা এই প্রচেষ্টা কখনও শেষ হবার নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*