Friday , 23 April 2021
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » উলিপুরে হৃদরোগে আক্রান্ত শিশু সুমাইয়ার বাঁচার আকুতি
উলিপুরে হৃদরোগে আক্রান্ত শিশু সুমাইয়ার বাঁচার আকুতি

উলিপুরে হৃদরোগে আক্রান্ত শিশু সুমাইয়ার বাঁচার আকুতি

মোঃ জাহিদ, কুড়িগ্রাম প্রতিনিধি: উলিপুরে হৃদরোগে আক্রান্ত শিশু সুমাইয়ার বাঁচার আকুতি।যে বয়সে পরিবারের সবাইকে আনন্দ দিয়ে বাড়ি আর বিদ্যালয় মাতিয়ে রাখার কথা, সেই বয়সে বিছানায় শুয়ে মৃত্যুর প্রহর গুনছে সুমাইয়া। কুড়িগ্রামের উলিপুর উপজেলার ধরনীবাড়ী ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মোঃ শরিফ উদ্দিনের কন্যা তেলিপাড়া হাফিজী ও নুরানী মাদ্রাসার ছাত্রী মোছাঃ সুমাইয়া আক্তার (৯) জন্মের পর থেকে হৃদরোগে আক্রান্ত হয়ে নানা সমস্যায় ভুগছেন।সুমাইয়ার প্রধান সমস্যা হল কথা বলতে ও খাইতে খুবই কষ্ট পায়। তার পুরো শরীর মাঝে মাঝে অবস ও ঝাকুনি দেয়। এই সমস্যা দেখা দিলে ইনজেকশনের মাধ্যমে কিছুটা সুস্থ হয়।প্রতিটি ইনজেকশনের দাম ১ হাজার ৫ শত টাকা তাছাড়াও তার প্রতিদিনের ঔষধ খেতে প্রায় ৫শত টাকা লাগে।
সুমাইয়ার বাবা শরিফ উদ্দিন একজন সামান্য ইট ভাটার দিনমজুর তিনি তার মেয়ের চিকিৎসার টাকা কোন ভাবেই সংগ্রহ করতে পারছেন না। চিকিৎসকরা শিশু সুমাইয়ার অপারেশনের জন্য জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউব হাসপাতাল ঢাকায় নেয়ার পরামর্শ দেন।এজন্য প্রাথমিকভাবে ৩ লক্ষ টাকার প্রয়োজন। যা তার পরিবারের পক্ষে বহন করা সম্ভব নয়।
গরিব পিতা মাতার জন্য এত টাকা সংগ্রহ করা কোন ভাবেই সম্ভব নয়।সেজন্য তারা সমাজের বিত্তবান ব্যক্তিদের কাছ থেকে সাহায্যের আবেদন করছেন। হৃদরোগে আক্রান্ত শিশু সুমাইয়াকে বাঁচাতে সাহায্য পাঠানোর ঠিকানা মোছাঃ রনজিনা বেগম সঞ্চয়ী হিসাব নং- ০১০০১১০২৩৪৮৯৩ জনতা ব্যাংক উলিপুর শাখা কুড়িগ্রাম। বিকাশ- ০১৭৫৩১৬০৮৮৬

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*