Sunday , 11 April 2021
আপডেট
Home » গ্রাম-বাংলার খবর » উলিপুরে সন্ত্রাসী মাদকসেবী গোবিন্দ কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
উলিপুরে সন্ত্রাসী মাদকসেবী গোবিন্দ কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

উলিপুরে সন্ত্রাসী মাদকসেবী গোবিন্দ কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কুড়িগ্রাম প্রতিনিধি: উলিপুরে সন্ত্রাসী মাদকসেবী গোবিন্দ কর্তৃক মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন।কুড়িগ্রামের উলিপুরের ধামশ্রেণী ইউনিয়নের চিহৃিত মাদকসেবী, সন্ত্রাস লালনকারী, দাদনখোর, হিন্দু সম্পদ লুষ্ঠনকারী গোবিন্দ পাল কর্তৃক নিরপরাধ ব্যক্তিদের নাম জরিয়ে বানোয়াট মিথ্যা মামলা দায়ের ও ০২মে ২০১৮ ইং রোজ বুধবার কুড়িগ্রাম প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে ধামশ্রেণী ইউনিয়নের সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চক্রান্তের প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রতি নষ্টের কুচক্রী মহলের বিচারের দাবিতে শনিবার (৫ মে) বেলা ১১ টার দিকে উলিপুর প্রেসক্লাব কার্যালয়ে ধামশ্রণী ইউনিয়নের হিন্দু-মুসলিম ঐক্য জনতা উলিপুরের আয়োজনে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- ধামশ্রণী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোহাম্মদ সরদার।
লিখিত বক্তব্যে বলা হয় গত ২০ এপ্রিল শুক্রবার বেলা আনুমানিক ৩ টার দিকে উলিপুর আল স্বাদ হোটেলের সামনে সন্ত্রাসী কায়দায় গোবিন্দ পাল তার দাদন ব্যবসায়ী পাটনার জসিম আলী, এরশাদুল হক সহ ৫/৬ জন পূর্ব শত্রুতার জের ধরে কথিত ১৩,০০০ (তের হাজার) টাকা পাওনা আদায়ের নামে পথ রোধ করে ধামশ্রেনী আওয়ামী যুব লীগের সাধারন সম্পাদক মোঃ মনছুর আলীকে মারধর করে নগত অর্থ ছিনিয়ে নেন। পরে মনছুর আলী ঐ দিন একটি এজাহার থানায় দিয়ে আসে যা পরবর্তী সময়ে তদন্ত সাপেক্ষে রেকর্ডভুক্ত হয়। যার নং ৪০ তারিখ ২৯/০৪/২০১৮ ইং।
ঘটনার একই দিন রাত ৮ টার দিকে গোবিন্দ পাল তার মাদক ও দাদন ব্যবসায়ী জসিম আলী,এরশাদুল হক কুড়িগ্রাম থেকে উলিপুর আসার পথে পোষ্ট অফিস মোড়ে অন্ধকারের মধ্যে কে বা কাহারা তাদের উপর হামলা চালায়। তবে গোবিন্দ পাল ধামশ্রেনী আওয়ামী যুব লীগের সাধারন সম্পাদক মোঃ মনছুর আলীসহ ৮ জনের নামে একটি উলিপুর থানায় মামলা করে।
বহুমুখী শত্রুতার জের ধরে কে বা কাহারা এই হামলায় জরিত ছিল তা চিনতে না পেরে ধামশ্রেনী আওয়ামী যুব লীগের সাধারন সম্পাদক মোঃ মনছুর আলী, সমাজ সেবক ফাসকুরুনী, আনোয়ার ও ধামশ্রেনী ইউনিয়নের দুই বারের চেয়ারম্যান পদপ্রার্থী, সমাজ সেবক ধামশ্রেনী বাসীর আস্থার প্রতিক আবু জাফর সোহেল রানাকে মিথ্যা মামলায় আসামী করা হয়েছে বলে লিখিত বক্তব্যে পাঠ করা হয়।
পরে উলিপুর বড় মসজিদের সামনে কুড়িগ্রাম টু চিলমারী রোডে ঘন্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।এসময় বক্তারা বলেন, গোবিন্দ তার অপকর্ম থেকে বাঁচতে সংখ্যালঘুর দোহাই দিচ্ছেন। বক্তারা বলেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে সংখ্যালঘু বলে কোন কথা নেই। আমরা সবাই সমান। মানববন্ধনে বক্তব্য রাখেন- উলিপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ আলী মুকুল সরদার, ধামশ্রেণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রাখিবুল হাসান সরদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*