Sunday , 11 April 2021
আপডেট
Home » শিল্প ও বাণিজ্য » বাংলাদেশে বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোটের যাত্রা শুরু
বাংলাদেশে বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোটের যাত্রা শুরু

বাংলাদেশে বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোটের যাত্রা শুরু

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশে যাত্রা শুরু করল বিশ্বখ্যাত কালার কসমেটিক ব্র্যান্ড ইংলোট। সোনিক গ্রুপের হাত ধরে দেশের বাজারে প্রবেশ করল নতুন এই বিউটি প্রসাধনী ব্র্যান্ডটি।
শনিবার, দুপুরে রাজধানীর যমুনা ফিউচার পার্কের গ্রাউন্ড ফ্লোরে একটি জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে ইংলোটের পণ্য এবং আউটলেট উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংলোটের চেয়ারম্যান জার্গেনইভ ইংলোট।
এ ছাড়া আরো উপস্থিত ছিলেন নিউ দিল্লী পোলান্ড অ্যাম্বাসির ফাস্ট কাউন্সিলর (রাজনীতি) ডেপুটি হেড অব মিশন রবার্ট জিজিক, ইংলোট অ্যাপ্যাক অ্যান্ড মিডিল ইস্টের ব্যবস্থাপনা পরিচালক মি. এন সুব্রামনি রায় এবং ব্যবস্থাপনা পরিচালক ইংলোট বাংলাদেশ ও সোনিক গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নাবিল সুলতান।
অনুষ্ঠানটি আতশবাজী ও আলোকসজ্জার মধ্যদিয়ে শুরু হয়। এরপর ইংলোটের মুখ থেকে পণ্যটির ব্যাপারে কথা শোনার জন্য অনেকেই আগ্রহ নিয়ে অপেক্ষা করে। বিশ্বের অন্যান্য দেশের মতো কোম্পানিটির সম্প্রাসারণ এবং পরিকল্পনা নিয়ে বলতে গিয়ে তিনি জানান, বাংলাদেশকে একটি বড় সাফল্যের সম্ভাবনা হিসেবে দেখছেন।
শ্রী এন সুব্রামনী রায়ও বাংলাদেশে পণ্যটির বাজারের জন্য তার উদ্দীপনা প্রকাশ করেন।
নাবিল সুলতান বলেন, ইংলোটের প্রথম আউটলেট আজ যমুনা ফিউচার পার্কে, এরপর বনানী ১১, বসুন্ধরা শপিংমল ও তারপর সীমান্ত স্কয়ারে হবে।
উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি র‌্যাম্প তারকাদের নিয়ে ফ্যাশন শো অনুষ্ঠিত হয়। র‌্যাম্পের সময় ইংলোট মেকাপের প্রথম কয়েকটি মুখ প্রদর্শন করা হয়, যা সবাইকে অভিভূত করে।
এ ছাড়া উপস্থাপিত অতিথিরা সন্ধ্যাটিও বেশ উপভোগ করে। জনপ্রিয় কণ্ঠশিল্পী হৃদয় খানের গানের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*