Friday , 23 April 2021
আপডেট
Home » গরম খবর » ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন
ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন

ফিলিস্তিনের প্রেসিডেন্টকে শেখ হাসিনার ফোন

ডেস্ক রিপোর্ট: ফিলিস্তিনের প্রেসিডেন্ট অসুস্থ মাহমুদ আব্বাসের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার বিকাল পাঁচটার পর শেখ হাসিনা মাহমুদ আব্বাসকে ফোন করেন বলে প্রধানমন্ত্রীর প্রেস উইং সূত্রে জানা গেছে।
প্রেস উইং সূত্রে জানা যায়, টেলিফোনে শেখ হাসিনা মাহমুদ আব্বাসের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। এসময় শেখ হাসিনা মাহমুদ আব্বাসের দ্রুত আরোগ্য কামনা করেন।
উল্লেখ্য, অসুস্থ্যতার কারণে গত ২০ মে মাহমুদ আব্বাসকে হাসপাতালে ভর্তি করা হয়। আব্বাসের ফুসফুসে সংক্রমণ হয়েছিল বলে জানিয়েছে আল ইশতিহারি আরব হাসপাতাল কর্তৃপক্ষ।
জেরুজালেমে যুক্তরাষ্ট্র দূতাবাস স্থানান্তরের প্রতিবাদে ৬০ জন ফিলিস্তিনির মৃত্যুর মতো সংকটময় পরিস্থিতিতে মাহমুদ আব্বাসের হঠাৎ হাসপাতালে ভর্তি এবং অসুস্থতা নিয়ে ফিলিস্তিনিদের মধ্যে উদ্বেগ আছে।
প্যালেস্টানিয়ান লিবারেশন অরগানাইজেশন-পিএলওর ভাইস প্রেসিডেন্ট মাহমুদ আল আলওয়াল গণমাধ্যমকর্মীদেরকে জানান, তাদের নেতার শারীরিক অবস্থান উন্নতি হচ্ছে। ‘তার ফুসফুসে সংক্রমণ হয়েছিল এবং এ কারণে তার শরীরের তাপমাত্রা বেড়ে গিয়েছিল’-বলেন আলওয়াল। ‘কিন্তু আল ইশতিহারি হাসপাতাল প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে এবং তার শরীর এখন স্বাভাবিক আচরণ করছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*