Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » সাশ্রয়ী দামে নতুন দুই ফোন আনলো এইচটিসি
সাশ্রয়ী দামে নতুন দুই ফোন আনলো এইচটিসি

সাশ্রয়ী দামে নতুন দুই ফোন আনলো এইচটিসি

আজকের প্রভাত প্রতিবেদক : সাশ্রয়ী দামে মিডরেঞ্জের নতুন দুই ফোন আনলো এইচটিসি। এগুলো হলো ডেসায়ার ১২ এবং ডেসায়ার ১২ প্লাস। এই ফোনদুটি পাওয়া যাবে কোম্পানির অনলাইন স্টোর ও সব রিটেল শপে।
ডেসায়ার ১২ এবং ডিসায়ার ১২ প্লাসে রয়েছে ১৮:৯ ডিসপ্লে আর অ্যাক্রালিক ব্যাক ফিনিশ। ডিসায়ের ১২ প্লাস এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। যদিও ডিসায়ের ১২ ফোনে আছে সিঙ্গেল রিয়ার ক্যামেরা। ডিসায়ের ১২ এবং ডিসায়ের ১২ প্লাসে আছে যথাক্রমে ৫ মেগাপিক্সেল ও ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।
ডেসায়ের ১২ ফোনে আছে ৫.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে। ফোনের ভিতরে আছে কোয়াড কোর মিডিয়াটেক এমটি৬৭৩৯ চিপসেটট আর ৩জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ।
ফোনের পিছনে আছে একটি সিঙ্গেল আটফোকাস ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এই ফোনে আছে এলইডি ফ্লাশগান আছে। এই ফোনে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা আছে। এর ব্যাটারি ২৭৩০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের।
অন্যদিকে ডেসায়ার ১২ প্লাসে ফোনটিতে রয়েছে ৬ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে। এতে রয়েছে ৬ ইঞ্চির এইচডি প্লাস আইপিএস ডিসপ্লে।
এই ফোনের ভেতরে আছে অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৫০ চিপসেট, ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ। ফোনটিতে ডুয়েল ক্যামেরা সেটিংস আছে। একটি ১৩ মেগাপিক্সেলের। অন্যটি ২ মেগাপিক্সেলের। এর সেলফি ক্যামেরা ৮ মেগাপিক্সেলের। ব্যাটারি ২৯৬৫ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের। ফোন দুইটির দাম ২০ হাজার টাকার মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*