Saturday , 17 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » সৈয়দ তানভির হুসাইন গ্রামীণফোনের প্রধান মানবসম্পদ কর্মকর্তা
সৈয়দ তানভির হুসাইন গ্রামীণফোনের প্রধান মানবসম্পদ কর্মকর্তা

সৈয়দ তানভির হুসাইন গ্রামীণফোনের প্রধান মানবসম্পদ কর্মকর্তা

আজকের প্রভাত প্রতিবেদক : সৈয়দ তানভির হুসাইনকে প্রধান মানবসম্পদ কর্মকর্তা হিসেবে নিয়োগ দিয়েছে গ্রামীণফোন। সম্প্রতি তাঁকে এ দায়িত্ব দেয়া হয়।
তানভির হুসাইন ২০১৩ এর মাঝামাঝি গ্রামীণফোন যোগ দেন এবং তখন থেকে সাফল্যের সাথে পিপলস অ্যান্ড অর্গানাইজেশন ডিভিশনের অধীন সেন্টার অফ এক্সপার্টিজ এবং পরবর্তীতে শেয়ার্ড সার্ভিস অর্গানাইজেশন পরিচালনা করেছেন। পূর্ববর্তী পদগুলোতে তিনি কোম্পানিকে আরো গতিশীল, সাংগঠনিক উন্নয়ন, মানবসম্পদ ব্যবস্থাপনা পদ্ধতির ডিজিটাল করণ, সহযোগীদের সাথে দৃঢ় সম্পর্ক স্থাপন এবং দীর্ঘ কাল ধরে চলে আসা বিভিন্ন কার্যক্রম সম্পন্ন করার মাধ্যমে প্রতিষ্ঠানটিকে নতুন রূপ দিতে গুরুত্বপূর্ণ অবদান রাখেন।
মানবসম্পদ খাতে তানভির হুসাইন গত ২০ বছর ধরে বিভিন্ন শিল্পে কার করছেন। তিনি বৃটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ এ ম্যানেজমেন্ট ট্রেইনি হিসেবে তা কর্মজীবন শুরু করেন। এই প্রতিষ্ঠানে তিনি প্রশিক্ষণ ও উন্নয়ন এবং ইন্ড্রাস্ট্রিয়াল রিলেশনস বিভাগে কাজ করেন। এরপর তিনি সিটি ব্যাংক এনএ তে হেড অফ এইচআর হিসেবে যোগ দেন এবং পরবর্তীতে এয়ারটেল বাংলাদেশ এ সিএইচআরও হিসেবে কাজ করেন।
এছাড়াও তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে কেবিআর এবং আরামার্ক এ কাজ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এমবিএ (ফিন্যান্স) করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*