Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আড়ং-এর সাথে বিক্রয়ডটকমের চুক্তি স্বাক্ষর
আড়ং-এর সাথে বিক্রয়ডটকমের চুক্তি স্বাক্ষর

আড়ং-এর সাথে বিক্রয়ডটকমের চুক্তি স্বাক্ষর

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় বিশ্বের অন্যতম বৃহৎ বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক-এর সামাজিক উদ্যোগ আড়ং-এর সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।
মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারস্থ ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান সেমিনার হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়। এই চুক্তির ফলে আগ্রহীরা বিক্রয়ডটকমের মাধ্যমে আড়ং-এ কাজের জন্য আবেদন করতে পারবেন।
এই চুক্তি বিক্রয়কে আড়ং-এর অফিসিয়াল রিক্রুটমেন্ট পার্টনার হিসেবে প্রতিষ্ঠিত করবে, যা চাকরিপ্রত্যাশীদের আড়ং-এ চাকরি খুঁজতে এবং অনলাইনে Bikroy.com/Jobs–এর মাধ্যমে আবেদন করতে সহায়তা করবে।
পাশাপাশি বিক্রয় আড়ং-কে দ্রুত নিয়োগ, মেধাবী ও যোগ্য কর্মী বাছাই, সিভি স্ক্রিনিংয়ের মতো কিছু অনন্য সহযোগিতাও প্রদান করবে।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিক্রয়ডটকমের হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব জবস ইয়াসিন আরাফাত, আড়ং অ্যান্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার, ফখরুর রহমান এবং ম্যানেজার এসএম জাহিদুল ইসলাম।
বিক্রয়ডটকমের হেড অব জবস ইয়াসিন আরাফাত বলেন, তরুণদের মধ্যে দেশের অন্যতম সেরা ব্র্যান্ড আড়ং-এ কাজ করার প্রতি বেশ আগ্রহ দেখা যায়। নতুনদের কাঙ্ক্ষিত চাকরি খুঁজে পেতে এবং আড়ং-কে সঠিক ও যোগ্য কর্মী নিয়োগ দিতে সহায়তা প্রদানের লক্ষ্যে আমরা আড়ং-এর সাথে যুক্ত হয়েছি। আশা করি, এই চুক্তির ফলে চাকরি সন্ধানকারীরা Bikroy.com/Jobs-এ তাদের প্রত্যাশিত চাকরিটি খুঁজে পাবেন এবং আড়ং নিজস্ব প্রতিষ্ঠানের জন্য যোগ্য কর্মী খুঁজে পাবে।

আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার ফখরুর রহমান ।

আড়ং এন্ড এএএফ-এর এইচআর বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার ফখরুর রহমান বলেন, আড়ং আমাদের দেশের অন্যতম জনপ্রিয় এবং বৃহৎ একটি ব্র্যান্ড। প্রতিষ্ঠানের সুনাম ও সাফল্যের ধারাবাহিকতা বজায় রাখতে আমাদের নিয়মিত মেধাবী ও যোগ্য কর্মী নিয়োগ দিতে হয়। সম্প্রতি চাকরিদাতাদের কাছে প্রতিষ্ঠানের কর্মী নিয়োগের জন্য Bikroy.com/Jobs সাইটটি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এবং মানসম্পন্ন ও যোগ্য প্রার্থীদের কাছে চাকরি খুঁজে নেওয়ার ক্ষেত্রে বর্তমানে এটি অন্যতম জনপ্রিয় মাধ্যম হিসেবে বিবেচিত হচ্ছে। Bikroy.com/bracaarongjobs সাইটে আমরা চাকরির জন্য কিছু শূন্য পদের বিপরীতে নিয়োগ বিজ্ঞপ্তি দিতে পেরে সত্যিই আনন্দিত এবং আশা করি, এই চুক্তি আড়ং-এ চাকরিপ্রত্যাশীদের চাকরি খুঁজে পেতে সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*