Saturday , 17 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বিশ্বকাপ ফুটবল উপক্ষ্যে বিশেষ রোমিং সেবা চালু করলো রবি
বিশ্বকাপ ফুটবল উপক্ষ্যে বিশেষ রোমিং সেবা চালু করলো রবি

বিশ্বকাপ ফুটবল উপক্ষ্যে বিশেষ রোমিং সেবা চালু করলো রবি

আজকের প্রভাত প্রতিবেদক : রাশিয়া ভ্রমণকারী ফুটবলপ্রেমীদের জন্য বিশেষ রোমিং সেবা চালু করেছে দেশের শীর্ষ ডিজিটাল সেবাদানকারী অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। অফারটি শুধুমাত্র রবি পোস্টপেইড গ্রাহকদের জন্য প্রযোজ্য।
১ হাজার ৯৯৯ টাকা মূল্যের ৭ দিন মেয়াদের প্ল্যানে থাকছে আনলিমিটেড ডেটা, রাশিয়ার মধ্যে ১৫০ মিনিট কল, ৩০ এসএমএস, বাংলাদেশে যে কোন নাম্বারে কল করা বা গ্রহণ করার জন্য ৩০ মিনিট। রোমিং সেবা চালু করে রবি গ্রাহকরা *১২৩*৮*২*৭# ইউএসডি কোড ডায়াল করে প্ল্যানটি উপভোগ করতে পারবেন।
আবার ২ হাজার ৪৯৯ টাকা মূল্যের ১০ দিন মেয়াদের প্ল্যানে থাকছে আনলিমিটেড ডেটা, রাশিয়ার মধ্যে ১৬০ মিনিট কল, ৪০ এসএমএস, বাংলাদেশে যে কোন নাম্বারে কল করা বা গ্রহণ করার জন্য ৪০ মিনিট। রোমিং সেবা চালু করে রবি গ্রাহকরা *১২৩*৮*২*১০# ইউএসডি কোড ডায়াল করে প্ল্যানটি উপভোগ করতে পারবেন।
মার্কিন মুদ্রা লেনদেনের অনুমোদনসহ ক্রেডিড কার্ড, পাসপোর্টের কপি এবং এন্ডোর্সমেন্ট পেজসহ গ্রাহকরা দেশের যে কোন রবি ওয়াক ইন সেন্টার (http://bit.ly/FormIR) এ ভিজিট করতে পারেন। গ্রাহকদের রবি ওয়াক ইন সেন্টার থেকে রোমিং সাবস্ক্রিবশন ফরম পূরণ এবং সিকিউরিটি বাবদ ফেরতযোগ্য ১০ হাজার টাকা প্রদান করতে হবে।
এছাড়া গ্রাহকরা রবি (ttp://bit.ly/FormIR) ওয়েবসাইট থেকে রোমিং সাবস্ক্রিবশন ফরম ডাউনলোড করতে পারবেন এবং roaming@robi.com.bd মেইলে ডকুমেন্ট পাঠাতে পারবেন।
বিশ্বকাপ রোমিং সেবা অথবা যে কোন রোমিং সেবা সম্পর্কে জানতে গ্রাহকরা +৮৮০১৮১৯০০০১২৩ নম্বরের ওয়াটসঅ্যাপ ম্যাসেজের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। ওয়াটসঅ্যাপ হেল্প লাইনটি সকাল ৮ টা থেকে রাত ১১টা ৫৯ পর্যন্ত খোলা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*