Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » শুরু হতে যাচ্ছে ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা
শুরু হতে যাচ্ছে ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা

শুরু হতে যাচ্ছে ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দাবা ফেডারেশনের আয়োজনে ও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী বুধবার থেকে শুরু হচ্ছে ‘ওয়ালটন মহানগরী ফিদে রেটিং দাবা প্রতিযোগিতা-২০১৮’। যা চলবে ১২ জুলাই পর্যন্ত। এই প্রতিযোগিতায় যাদের রেটিং ২১০০ এর নিচে ও রেটিং বিহীন দাবাড়–রা অংশ নিতে পারবেন।
প্রতিযোগিতার বিষয়ে বৃহস্পতিবার বিকেলে জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ দাবা ফেডারেশনের সহ-সভাপতি ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান কেএম শহিদউল্যা ও প্রতিযোগিতার প্রধান বিচারক মো. হারুন অর রশিদ।
আগামী ৪ জুলাই বুধবার দুপুর ২টা থেক জাতীয় ক্রীড়া পরিষদের পুরাতন ভবনের তৃতীয় তলাস্থ দাবা ক্রীড়া কক্ষে এ প্রতিযোগিতার খেলা শুরু হবে এবং আগামী ১২ জুলাই পর্যন্ত চলবে। অংশগ্রহণে আগ্রহী খেলোয়াড়রা আগামী ৩ জুলাই ২০১৮ মঙ্গলবারের মধ্যে নির্ধারিত এন্ট্রি ফি-সহ বাংলাদেশ দাবা ফেডারেশন অফিসে নাম জমা দিতে পারবেন। ৯ রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে অনুষ্ঠিতব্য এ ইভেন্টের শীর্ষস্থান প্রাপ্ত ১৬ জন খেলোয়াড়কে ওয়ালটন গ্রুপের আকর্ষণীয় সামগ্রী দিয়ে পুরস্কৃত করা হবে এবং তারা ২০১৮ সনের জাতীয় ‘বি’ দাবা চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণের সুযোগ পাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*