Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ৩ জুলাই থেকে আইডিবি’তে শুরু হচ্ছে ‘গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা
৩ জুলাই থেকে আইডিবি’তে শুরু হচ্ছে ‘গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা

৩ জুলাই থেকে আইডিবি’তে শুরু হচ্ছে ‘গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা

আজকের প্রভাত প্রতিবেদক : রাজধানীর আগারগাঁওয়ের আইডিবি ভবনের বিসিএস কম্পিউটার সিটির নিচতলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে কম্পিউটার ভিডিও গেম প্রতিযোগিতা।
স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের আয়োজনে ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’ শীর্ষক এই প্রতিযোগিতা শুরু হবে ৩ জুলাই, চলবে ৭ জুলাই পর্যন্ত।
শনিবার সকালে বিসিএস কম্পিউটার সিটির সমিতি অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। অনুষ্ঠানে বলা হয়, পাঁচ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত।
আয়োজকরা জানান, পাঁচটি গেমসভিত্তিক ইভেন্টে (সিএস গো, কড ফোর, রেইনবো ৬, ফিফা ১৮ ও এনএফএসএমডব্লিউ) অংশ নেবে প্রায় ৫০০ শতাধিক গেমার। এই পাঁচ ইভেন্টের জয়ীদের জন্য থাকছে তিন লাখ টাকা পুরস্কার। গেমস উপভোগ করতে আসা দর্শনার্থীদের জন্যও থাকছে কুইজ ও পুরস্কার।       সংবাদ সম্মেলনে স্মার্ট টেকনোলজিসের পরিচালক জাফর আহমেদ বলেন, দেশে গিগাবাইট গেমারদের জন্য মানসম্মত পণ্য সরবরাহ করে আসছে। এই ব্র্যান্ড্রের মাদারবোর্ড থেকে শুরু করে এখন সব পণ্যই জনপ্রিয়া পেয়েছে। প্রতিযোগিতায় বিজয়ী দলগুলোর জন্য আছে ৩ লাখ টাকারও বেশি পুরষ্কার।
সংবাদ সম্মেলনে গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান বলেন, বাংলাদেশে গেমারদের ক্ষেত্র তৈরি হচ্ছে। এই প্রতিযোগিতায় অংশ নিতে পাঁচ শতাধিক প্রতিযোগী ইতোমধ্যে নিবন্ধন করেছেন। এ ছাড়া প্রতিযোগিতা চলাকালে দুই-একটি ইভেন্টে স্পট রেজিস্ট্রেশনের মাধ্যমে গেমাররা অংশ নিতে পারবেন।
আয়োজকরা আরও জানান, ইভেন্ট চলাকালে বিসিএস কম্পিউটার সিটি থেকে গিগাবাইট ও অরোজের পণ্য কিনলে পাওয়া যাবে বিশেষ উপহার।
অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের পরিচালক জাফর আহমেদসহ বিসিএস কম্পিউটার সিটির পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*