Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আইডিবিতে শুরু হলো গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা
আইডিবিতে শুরু হলো গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা

আইডিবিতে শুরু হলো গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা

আজকের প্রভাত প্রতিবেদক : দেশের গেমারদের গেমিংয়ের প্রতি উৎসাহিত করতে রাজধানীর আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে (আইডিবি) ভবনে শুরু হলো দেশের সবচেয়ে বড় গেমিং প্রতিযোগিতা ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’। প্রতিযোগিতাটি চলবে ৭ জুলাই পর্যন্ত।
গিগাবাইটের উদ্যোগে প্রতিযোগিতাটি আয়োজন করছে স্মার্ট টেকনোলজিস (বিডি) প্রাইভেট লিমিটেড।
মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে গিগাবাইট গেমিং ফেস্ট শুরু হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিসিএস সভাপতি ইঞ্জি. সুব্রত সরকার,সেক্রেটারি জেনারেল মোশাররফ হোসেন সুমন।
এতে আরও উপস্থিত ছিলেন বিসিএস কম্পিউটার সিটি কমিটির সদস্যবৃন্দ, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর পরিচালক জাফর আহমেদ এবং গিগাবাইট বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খাজা মো. আনাস খান, গিগাবাইট-এর প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরীসহ পাঁচ শতাধিক গেমার।
আয়োজন নিয়ে আনাস খান বলেন, এই গেমিং প্রতিযোগিতাটি বিসিএস কম্পিউটার সিটিতে আগত ক্রেতা ও দর্শনার্থীরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন। এছড়াও মেলা চলাকালীন আইডিবি থেকে গিগাবাইট ও অরোজের পণ্য কিনলে পাবেন বিশেষ উপহার। এছাড়াও গেমিং শো চলাকালীন ফিফা ১৮ এ অংশ নেয়ার জন্য স্পট রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকবে। থাকছে কুইজ এবং প্রদর্শনীর ব্যবস্থা।
এতে ভিন্ন ভিন্ন পাচটি পর্বে খেলা হবে। এগুলো হলো- সিএসগো, কড ফোর, রেইনবো সিক্স, ফিফা ১৮ এবং এনএফএস মোস্ট ওয়ান্টেড।
উদ্বোধনী অনুষ্ঠানের পরই শুরু হয় গিগাবাইট গেমিং ফেস্ট এর মূল পর্ব। এই গেমিং ফেস্ট চলার সময় এবংপরবর্তীতে কুইজ পর্ব চলাকালীন এতে অংশ নিতে বিসিএস কম্পিউটার সিটিতে দেখা যায় উপচেপড়া মানুষের ভীড়।
গেমার, অফিশিয়াল কর্মকর্তা, ভিজিটর এর সমন্বয়ে বিসিএস কম্পিউটার সিটিতে এক বিশাল গেমিং মিলনমেলায় পরিণত হয়।
উল্লেখ্য, এই গেমিং ফেস্টে পুরস্কার হিসেবে থাকছে তিন লাখ টাকা। এছাড়া মেলা চলাকালীন আইডিবি থেকে গিগাবাইট ও অরোজের পণ্য কিনলে ক্রেতারা পাবেন বিশেষ উপহার।
৫ দিনব্যাপী এই প্রতিযোগিতা চলবে সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*