Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » জমকালো আয়োজনে বিআইসিসিতে অনুষ্ঠিত হলো ফিলিপস্ কর্পোরেট নাইট
জমকালো আয়োজনে বিআইসিসিতে অনুষ্ঠিত হলো ফিলিপস্ কর্পোরেট নাইট

জমকালো আয়োজনে বিআইসিসিতে অনুষ্ঠিত হলো ফিলিপস্ কর্পোরেট নাইট

আজকের প্রভাত প্রতিবেদক : কর্পোরেট ক্লায়েন্টদের নিয়ে “ফিলিপস্ কর্পোরেট নাইট” আয়োজন করেছে প্রযুক্তি পণ্যের অন্যতম স্বনামধন্য পরিবেশক প্রতিষ্ঠান গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। মঙ্গলবার রাতে রাজধানীর বঙ্গবন্ধু ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে এই জমকালো অনুষ্ঠানটি আয়োজন করা হয়।
অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ডের ব্যবস্থাপনা পরিচালক রফিকুল আনোয়ার অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং ফিলিপসের সাথে গ্লোবালব্যান্ডের সম্পৃক্ততা নিয়ে বক্তব্য রাখেন। এবং প্রতিষ্ঠানের পরিচালক জসিমউদ্দিন খন্দকার তার চিন্তাধারা সকলের নিকট তুলে ধরেন। এরপর অনুষ্ঠানের প্রধাণ অতিথি রব ফওলার (সেলস ডিরেক্টর এশিয়া প্যাসিফিক, ফিলিপস্) একটি প্রেজেন্টেশনের মাধ্যমে বিভিন্ন সিরিজের ফিলিপস ভিডিও ওয়াল ইন্টারএক্টিভ ডিস্প্লে ও স্ট্যান্ডএ্যলন ডিস্প্লে নিয়ে বর্ণনা করেন।
প্রেজেন্টেশন শেষে গ্লোবাল ব্র্যান্ডের চেয়ারম্যান  আব্দুল ফাত্তাহ তার মূল্যবান বক্তব্য রাখেন। এরপর র‌্যাফেল ড্র এর মাধ্যমে উপস্থিত চারজন সৌভাগ্যবান ব্যক্তিকে আকর্ষণীয় পুরষ্কার দেয়া হয় এবং সবশেষে এই আনন্দঘন মূহূর্তটিকে আরও মনোমুগ্ধকর করে তুলে বাংলাদেশের লিজেন্ড সংঙ্গীতশিল্পী শ্রী সুবীর নন্দী। এছাড়াও প্রোগ্রামে আরও উপস্থিত ছিলেন গ্লোবালব্র্যান্ডের জিএম, ম্যানেজারসহ আরও অনেকে। মূলত ক্লায়েন্টদের নিকট পণ্যের পরিচিতি এবং ফিলিপস ব্র্যান্ডটির গুণাগুণ তুলে ধরাই ছিল প্রোগ্রামের মূল উদ্দেশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*