Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » বিক্রয় ডট কমে বেনেলি টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি
বিক্রয় ডট কমে বেনেলি টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি

বিক্রয় ডট কমে বেনেলি টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ইটালির বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড বেনেলির আমদানিকারক ও পরিবেশক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেড- এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে গ্রাহকরা বিক্রয়-এ জনপ্রিয় বাইক টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন করতে পারবেন সম্পূর্ণ ফ্রি-তে। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর হয়।
এতে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার, বিক্রয় ডট কম-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব ভেহিকেলস তালুকদার সুভগ মোঃ রাশেদুল আবেদীন, বেনেলি টিএনটি ১৫০ বাইকটির আমদানিকারক ও পরিবেশক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহদী উর রহমান পাইকার, স্পিডোজ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক জামান সোয়াদ খান এবং স্পিডোজ লিমিটেডের চীফ অপারেটিং অফিসার নিজাম ইউ আহমেদ। এই বাইকটি এখন বিক্রয় ভেহিকেলসে পাওয়া যাবে এবং গ্রাহকগণ Buy Now ফিচারটির মাধ্যমে বাইকটি কিনতে পারবেন।
বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার বলেন, বিগত দিনগুলোতে বহু জনপ্রিয় ব্র্যান্ড বিক্রয়-এর সাথে যুক্ত হয়ে তাদের আসন্ন বিভিন্ন প্রোডাক্ট এবং অফার গ্রাহকদের সামনে নিয়ে এসেছে এবং এইবার বাইকপ্রেমী-দের জন্য আরেকটি মডেল নিয়ে আসতে পেরে আমি আনন্দিত। আমরা আশা করছি বিক্রয়-এর বাইকার-রা ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে নতুন প্রযুক্তিসম্পন্ন টিএনটি ১৫০ বাইকটি ব্যবহার করে খুব উপকৃত হবে।
স্পিডোজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহদী উর রহমান পাইকার বলেন, গ্রাহকদের ঝামেলাহীন মোটরবাইক কেনা এবং রেজিস্ট্রেশন করার অভিজ্ঞতা নিশ্চিত করতেই আমরা বাংলাদেশের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয় এর সাথে যুক্ত হয়েছি। আমরা আশা করি, গ্রাহকরা টিএনটি ১৫০ বাইক ব্যবহার করে বাইকটির চমৎকার পারফরম্যান্স উপভোগ করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*