Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » জাঁকজমকপূর্ণ ভাবে শেষ হলো গিগাবাইট’র গেমিং ফেস্ট প্রতিযোগিতা
জাঁকজমকপূর্ণ ভাবে শেষ হলো গিগাবাইট’র গেমিং ফেস্ট প্রতিযোগিতা

জাঁকজমকপূর্ণ ভাবে শেষ হলো গিগাবাইট’র গেমিং ফেস্ট প্রতিযোগিতা

আজকের প্রভাত প্রতিবেদক : জাঁকজমকপূর্ণ ভাবে পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এর মাধ্যমো শেষ হলো বিসিএস কম্পিউটার সিটিতে গিগাবাইট আয়োজিত গিগাবাইট গেমিং ফেস্ট প্রতিযোগিতা ২০১৮।
দেশের গেমারদের গেমিংয়ের প্রতি উৎসাহিত করতে রাজধানীর আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে (আইডিবি) ভবনে গত ৩ জুলাই শুরু হয়েছিলো দেশের সবচেয়ে বড় গেমিং প্রতিযোগিতা ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’ যা একটি জাঁকজমক পুরষ্কার বিতরণী অনুষ্ঠান এর মাধ্যমে সমাপ্ত হয়।
গেমিং প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেডের পরিচালক মুজাহিদ আল বেরুনি সুজন, গিগাবাইটের ডিভিশন ডাইরেক্টর, সার্ভিস অ্যান্ড মাকের্টিং সেন্টারের এলান চেন ও গিগাবাইটের কান্ট্রি মানেজার এলান জু এবং গিগাবাইট বাংলাদেশের ম্যানেজার খাজা মো. আনাস খান, বাংলাদেশ কম্পিউটার সমিতির সেক্রেটারি জেনারেল মোশাররফ হোসেন সুমন, আইডিবির সভাপতি মূসা কামাল মিহির, গিগাবাইট-এর প্রোডাক্ট ম্যানেজার তানজিম চৌধুরীসহ অন্যান্য কর্মকতারা উপস্থিত ছিলেন।
স্মার্ট টেকনোলজিসের মহাব্যবস্থাপক জাফর আহমেদ বলেন, দেশের গেমিং কমিউনিটিকে এগিয়ে নিতে ২০০৬ সাল থেকে বেশ জোড়ালোভাবে কাজ করছে গিগাবাইট ও স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড। এর ধারাবাহিকতায় গত ৩ জুলাই থেকে আইডিবিতে শুরু হয়েছিল। এই গেমিং ইন্ড্রাস্ট্রি এগিয়ে নিতে আমরা সব সময় সাথে আছি। সবাই এই গেমিং কমিউনিটিকে আরো বড় পরিসরে করার আহ্ববান জানাই।
গত ৭ জুলাই সকাল ১০ টা থেকে শুরু হয় এই ফেস্ট এট মূল পর্ব,এবং পর্যায় ক্রমে প্রতিটি গেইম এর ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।
উল্লেখ্য যে বিসিএস কম্পিউটার সিটির প্রতিটা ফ্লোর এ গিগাবাইট এর পন্য কিনলে গিগাবাইট এর পক্ষ থেকে দেয়া হয়েছিলো আকর্ষনীয় পুরষ্কার যা ক্রেতাদের মাঝে স্ক্যাচ কার্ড মাধ্যমে প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*