Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দশম স্মার্টফোেন ও ট্যাব এক্সপোতে অপো’র আকর্ষণীয় মূল্যছাড়, ক্যাশব্যাক অফার
দশম স্মার্টফোেন ও ট্যাব এক্সপোতে অপো’র আকর্ষণীয় মূল্যছাড়, ক্যাশব্যাক অফার

দশম স্মার্টফোেন ও ট্যাব এক্সপোতে অপো’র আকর্ষণীয় মূল্যছাড়, ক্যাশব্যাক অফার

আজকের প্রভাত প্রতিবেদক : বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গতকাল থেকে শুরু হওয়া স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো ২০১৮’তে অপো আকর্ষণীয় সব অফার নিয়ে হাজির হয়েছে। মেলায় অপো’র বিগত বছরের হ্যান্ডসেটগুলোতে থাকছে আকর্ষণীয় মূল্যছাড় এবং ক্যাশব্যাক অফার। এছাড়াও এবারের মেলায় অপো’র নতুন ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট অপো এফ৭ প্রদর্শনী এবং বিক্রি করবে।
মেলা থেকে গ্রাহকরা অপো’র এফ৫ ইয়ুথ, এফ৫ ৪জিবি, এফ৫ ৬জিবি, এফ৩ প্লাস, এ৮৩, এ৭১ এবং এ৫৭ হ্যান্ডসেট কিনলেই পাচ্ছেন আকর্ষণীয় মূল্যছাড়। এছাড়াও অপো’র যেকোন হ্যান্ডসেট কিনলেই গ্রাহকরা পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। অপো এবারের স্মার্টফোন অ্যান্ড ট্যাব এক্সপো’তে সিলভার স্পন্সর হিসেবে মেলায় অংশ নিচ্ছে।
দেশের সর্ববৃহৎ স্মার্টফোন মেলায় অংশগ্রহণ সম্পর্কে অপো বাংলাদেশ-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, আমরা বিশ্বাস করি টেকশহর ডট কম-এর সহযোগিতায় আয়োজিত স্মার্টফোন ও ট্যাব এক্সপো, বাংলাদেশের সব স্মার্টফোন ব্র্যান্ডগুলোর একটি ছাদের নিচে একত্রিত হওয়া এবং খুব সহজে পছন্দের স্মার্টফোন খুঁজে পেতে গ্রাহকদের সাহায্য করার ক্ষেত্রে অনন্য একটি প্ল্যাটফর্ম। আমি বিশ্বাস করি, প্রতিযোগিতা নয় বরং ডিজিটাল বাংলাদেশ-এর যাত্রার সহযাত্রী হওয়ার এই অসাধারণ সুযোগটাকে কাজে লাগাবে দেশের সকল স্মার্টফোন ব্র্যান্ড।
স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৮ আয়োজন করেছে এক্সপো মেকার। গত ১০ বছর ধরে এক্সপো মেকার-ই এই মেলার আয়োজন করে আসছে। অপো, স্মার্টফোন ও ট্যাব এক্সপো’তে গত ৩ বছর যাবৎ অংশগ্রহণ করে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*