Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দশম স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ইউমিডিজির স্টলে সেলফি তুলে স্মার্টফোন পেলেন মোস্তাফিজুর রহমান
দশম স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ইউমিডিজির স্টলে সেলফি তুলে স্মার্টফোন পেলেন মোস্তাফিজুর রহমান

দশম স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ইউমিডিজির স্টলে সেলফি তুলে স্মার্টফোন পেলেন মোস্তাফিজুর রহমান

আজকের প্রভাত প্রতিবেদক : স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে ইউমিডিজির স্টলে সেলফি তুলে স্মার্টফোন পেলেন শেখ মোস্তাফিজুর রহমান। মেলায় এই সেলফি প্রতিযোগিতার আয়োজন করেছে ইউমিডিজি বাংলাদেশ।
মেলায় দ্বিতীয় দিন তার হাতে পুরস্কার তুলে দেন ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ ও এক্সপো মেকারের সিনিয়র এক্সিকিউটিভ সিরাজুল ইসলাম সার্থক। শেখ মোস্তাফিজুর রহমান পুরস্কার হিসেবে পেয়েছেন ইউমিডিজি ক্রিস্টাল ফোনটি।
ইউমিডিজি বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম ওবায়দুল্লাহ বলেন, মেলায় গ্রাহকদের জন‍্য এই প্রতিযোগিতার আয়োজন করো করা হয়েছে। এছাড়া ফোনের সাথে রয়েছে মূল‍্য ছাড় ও নানা গিফট। মেলার প্রথম দিন থেকেই অনেক সাড়া পাচ্ছি গ্রাহকদের।
পুরস্কার পাওয়া ফোনটিতে রয়েছে ৫.৫ ইঞ্চি ডিসপ্লের এবং রেজল্যুশন ১৯২০ বাই ১০৮০ পিক্সেল।ফোনটির পেছনে দেওয়া হয়েছে ডুয়াল ক্যামেরা। দুটি ক্যামেরাই তৈরি করেছে স্যামসাং। মূল ক্যামেরার রেজল্যুশন ১৩ মেগাপিক্সেল, অন্যটির ৫ মেগাপিক্সেল। সামনের ক্যামেরায় দেওয়া হয়েছে ৫ মেগাপিক্সেল। মিডিয়াটেক ৬৭৫০টি অক্টাকোর প্রসেসর দেওয়া হয়েছে এতে। যার গতি ১. ৫ গিগাহার্জ, ৬৪ বিট প্রযুক্তি সমর্থন করে। রয়েছে ৪০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। দাম ১০ হাজার ৯৯০ টাকা।
মেলায় গিয়ে যে কেউ সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। প্রথমে ইউমিডিজি বাংলাদেশের ফেইসবুক ইভেন্ট পেইজে যুক্ত হতে হবে।তারপর স্মার্টফোন ও ট‍্যাব এক্সপোর ইউমিডিজির ১নং স্টলের সামনে সেলফি তুলে তা ইভেন্ট পেইজে আপলোড করতে হবে #UmidigiBangladesh এবং #smartphone&tabexpo হ্যাশট্যাগ দিয়ে।সর্বশেষ ইভেন্ট পেইজে আপলোড করা সেলফিটি প্রতিযোগির ফেসবুক প্রোফাইল থেকে পাবলিকভাবে তিনজন বন্ধুকে ট্যাগ করে শেয়ার দিতে হবে। সেলফি প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ‍্য থেকে মেলা চলাকালীন প্রতিদিন ভাগ্যবান একজন পাবেন ফ্রি স্মার্টফোন। নিশ্চিত গিফট পেতে সেলফিটি ইভেন্ট পেজ আপলোড করার পর ইউমিডিজির স্টলে তা প্রদর্শন করতে হবে।
বিস্তারিত জানা যাবে ইউমিজিডির ফেসবুকের https://www.facebook.com/UmidigiBangladesh এই ঠিকানায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*