Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » শুরু হলো পেপার ট্রি ডট কম ডট বিডি-এর ‘মনসুন সেল’ ক্যাম্পেইন
শুরু হলো পেপার ট্রি ডট কম ডট বিডি-এর ‘মনসুন সেল’ ক্যাম্পেইন

শুরু হলো পেপার ট্রি ডট কম ডট বিডি-এর ‘মনসুন সেল’ ক্যাম্পেইন

আজকের প্রভাত প্রতিবেদক : ‘পাঠকের কাছ থেকে কোনো বই-ই আর দূরে নয়’- এমন চিন্তাকে লালন করে বিদেশী বইয়ের অন্যতম বৃহৎ ও বিশ্বস্ত অনলাইন বিক্রেতা পেপার ট্রিডটকম ডটবিডি পাঠকদের জন্য নিয়ে এসেছে চমৎকার এক ক্যাম্পেইন-‘মনসুন সেল’। শুক্রবার থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে ১০ আগস্ট পর্যন্ত।
ক্যাম্পেইনটির অধীনে পাঠকরা পছন্দের বইটি কিনতে উপভোগ করতে পারবেন ২০% পর্যন্ত মূল্য ছাড়। বইপ্রেমীদের হাতে সাশ্রয়ী মূল্যে বিখ্যাত সব বিদেশী বই তুলে দিতেই এই ক্যাম্পেইনের আয়োজন করেছে পেপার ট্রি।
ক্যাম্পেইন চলাকালে পাঠকরা ১৩টি ক্যাটাগরির ৬৫০০ এরও বেশি বিদেশী বই থেকে নিজেদের পছন্দের বইটি অর্ডার করতে পারবেন।
উল্লেখযোগ্য ক্যাটাগরির মধ্যে রয়েছে বিজনেস এন্ড ম্যানেজমেন্ট, লিটারেচার এন্ড ফিকশন, আর্কিটেকচার, ট্রাভেল, হিস্ট্রি, চিলড্রেন বুক্স, রিলিজিয়াস বুক ইত্যাদি। অর্ডারের ৪৮ ঘণ্টার মধ্যেই পাঠকের হাতে বই পৌঁছে যাবে। বই অর্ডার করতে গ্রাহকরা পেপার ট্রি ডটকমডট বিডি’তে (https://papertree.com.bd/) গিয়ে ‘মনসুন সেল’ ক্যাম্পেইন ক্লিক করে পছন্দের বইটি নির্বাচন করতে পারেন। গ্রাহকরা পেপার ট্রি থেকে সর্বনিম্ন ২৫০ টাকা মূল্যের বই কিনতে পারবেন।
‘মনসুন সেল’ ক্যাম্পেইন সম্পর্কে পেপার ট্রি-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্যারিস্টার ওয়াসিউল হক চৌধুরী বলেন, নাগরিক জীবনের ব্যস্ততার কারণে বই প্রেমী পাঠকরা অনেক সময় নিজের পছন্দের বইটি কেনার সুযোগ পায় না। বিদেশী বই কেনার ক্ষেত্রে এই সুযোগটি আরও কম। এই প্রথমবারের মতো পেপার ট্রি সম্মানিত পাঠকদের জন্য বিদেশী বইয়ের বিশাল সমারোহ থেকে পছন্দের বইটি কেনার এক অনন্য সুযোগ নিয়ে এসেছে। এর সাথে আকর্ষণীয় মূল্য ছাড় তো থাকছেই। আমরা আশা করি, দেশের বইপ্রেমী বৃহৎ জনগোষ্ঠী এতে সত্যিই উপকৃত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*