Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ২৫ জুলাই থেকে শুরু হচ্ছে ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট
২৫ জুলাই থেকে শুরু হচ্ছে ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

২৫ জুলাই থেকে শুরু হচ্ছে ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় গত ২০১৭ সালের জুলাই মাসে ২০টি প্রাইভেট বিশ্ববিদ্যালয় ফুটবল টিম নিয়ে অনুষ্ঠিত হয় “১ম আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৭”।
প্রথম টুর্নামেন্টের সফল আয়োজন ও সমাপ্তির পর এবার ২০টির বেশি প্রাইভেট বিশ্ববিদ্যালয় ফুটবল টিম নিয়ে আবারও শুরু হতে যাচ্ছে “শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮”।
আগামী বুধবার (২৫জুলাই) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বেলা সাড়ে ৩টায় কিক অফ এর মাধ্যমে এবারের টুর্নামেন্টের পর্দা উঠবে।
এবারের টুর্নামেন্টে অংশ গ্রহনকারী দল গুলোর মধ্যে উল্লেখ যোগ্য হলো : ড্যাফোডিল, আইইউবেট, সিটি, ফারইস্ট, সাউদার্ন, আইইউবি, প্রেসিডেন্সি, ইউল্যাব, ইস্ট ওয়েস্ট, শান্তা মারিয়াম ও স্টেট বিশ্ববিদ্যালয়।
উল্লেখ যে, প্রথম ১ম আন্ত: বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট (ফারাজ চ্যালেঞ্জ কাপ) এর ফাইনালে কমলাপুরস্থ স্টেডিয়ামে ফারইস্ট ইউনিভার্সিটিকে ২-০ গোলে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছিল গ্রিন ইউনিভার্সিটি।
টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম এবারের টুর্নামেন্ট সম্পর্কে জানান, সামাজিক দায়বদ্ধতা বিশেষ করে তরুণদের মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড থেকে বিরত রাখার জন্য ২০১৭ সালে আমরা প্রথমবার বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের নিয়ে ফুটবল টুর্নামেন্ট আয়োজন করি। প্রথম টার্নামেন্ট সকলের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। সেই সময় আমরা বলেছিলাম প্রতি বছর আমরা এই টুর্নামেন্ট আয়োজন করবো। তারই ধারাবাহিকতায় এবারও আমরা ২০টির অধিক দল নিয়ে টুর্নামেন্ট আয়োজন করতে যাচ্ছি। টুর্নামেন্টটি সুন্দর, সুষ্ঠ ও সফল ভাবে শুরু ও শেষ করার জন্য সবার সহযোগিতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*