Sunday , 11 April 2021
আপডেট
Home » জাতীয় » সরকার নার্ভাস : মঈন খান
সরকার নার্ভাস : মঈন খান

সরকার নার্ভাস : মঈন খান

নিজস্ব প্রতিবেদক: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, আওয়ামী লীগ নেতাকর্মীদের কথা শুনে মনে হচ্ছে সরকার নার্ভাস।
তিনি বলেন, তারা বিএনপির নেতাকর্মীদের প্রায় ৭৮ হাজার মামলা দিয়ে অন্যায় নিপীড়ন চালাচ্ছে। এরপরেও তারা নার্ভাস কেন? কারণ তারা অন্যায় ও দুর্নীতি করেছে। আর যারা অন্যায় দুর্নীতি করে তাদের মানসিকতা থাকে-এই বুঝি ক্ষমতা চলে গেল।
শুক্রবার (২০ জুলাই) জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল।
মঈন খান বলেন, আওয়ামী লীগের ঊধ্র্বতন নেতারা বলেছেন বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগকে কচুকাটা করবে। আমার প্রশ্ন- আপনারা এমন কি করেছেন যে বিএনপি ক্ষমতায় আসলে মানুষ আপনাদের কচুকাটা করবে? আপনারা যদি দেশের উন্নয়ন করে থাকেন তাহলে মানুষ আপনাদেরকে কচুকাটা করবে কেন?
তিনি বলেন, দেশের যদি উন্নয়ন করে থাকেন তাহলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছেন কেন? উন্নয়ন করে থাকলে জনগণ তো আপনাদেরকেই ভোট দেবে।
বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে এটাই আমাদের দাবি মন্তব্য করে তিনি বলেন, সরকারের কাছে কোনো দাবি নেই। এ দাবি জনগণের কাছে। প্রত্যেক জনগণের দায়িত্ব দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করা, বাকশালী শাসক বিতাড়িত করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*