Tuesday , 20 April 2021
আপডেট
Home » গরম খবর » আমার সংবর্ধনার প্রয়োজন নেই, আমি জনগণের সেবক: প্রধানমন্ত্রী
আমার সংবর্ধনার প্রয়োজন নেই, আমি জনগণের সেবক: প্রধানমন্ত্রী
সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আমার সংবর্ধনার প্রয়োজন নেই, আমি জনগণের সেবক: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপোর্ট: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমার সংবর্ধনার প্রয়োজন নেই। আমি জনগণের সেবক। জনগণের সেবা করতেই এসেছি। জনগণের সেবা করতে পারলেই আমার জীবন সার্থক।
শনিবার বিকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে নিজের দল আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন শেখ হাসিনা।
প্রধানমন্ত্রী আরও বলেন, বাংলার মানুষ যেন অন্ন-বস্ত্র-বাসস্থান পায়, উন্নত জীবন পায়- সেটাই আমার জীবনের লক্ষ্য। আমি জনগণের সেবক। জনগণের জন্যই কাজ করতে এসেছি। জনগণ কী পেল, সেটাই আমার কাছে বিবেচ্য। এছাড়া আর চাওয়া-পাওয়ার কিছু নেই আমার। বক্তব্যের শুরুতেই মহান স্বাধীনতায় শহীদদের আত্মত্যাগের কথা স্মরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তিনি বলেন, আমার লক্ষ্য একটাই বাংলার মানুষকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করা। বাংলার মানুষকে অর্থনৈতিকভাবে সমৃদ্ধশালী করা। বাংলার মানুষের ভাগ্যের উন্নতি করা। ক্ষুধা দারিদ্র্যমুক্ত দেশ গড়া।
বাংলাদেশের উন্নয়নশীল দেশের কাতারে উত্তরণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, অস্ট্রেলিয়া থেকে ‘গ্লোবাল উইমেনস লিডারশিপ অ্যাওয়ার্ড’ অর্জন এবং ভারতের নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি পাওয়া, দেশের উন্নয়নে অনন্য ভূমিকার জন্যই প্রধানমন্ত্রীকে এ সংবর্ধনা দেয় তার দল আওয়ামী লীগ। এই সংবর্ধনা জনগণকে উৎসর্গ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*