Sunday , 11 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » লোকাল ব্রডব্যান্ড নেটওর্য়াক ওর্নাস সোসাইটির ১৫ সদস্যর বিশিষ্ট কমিটি গঠন
লোকাল ব্রডব্যান্ড নেটওর্য়াক ওর্নাস সোসাইটির ১৫ সদস্যর বিশিষ্ট কমিটি গঠন

লোকাল ব্রডব্যান্ড নেটওর্য়াক ওর্নাস সোসাইটির ১৫ সদস্যর বিশিষ্ট কমিটি গঠন

আজকের প্রভাত প্রতিবেদক : তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সেবা নিয়ে কাজ করা ‘লোকাল ব্রডব্যান্ড নেটওর্য়াক ওর্নাস সোসাইটি’ (ল্বনোস)-এর ১৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠিত হয়েছে। ২০১৮-২০২০ সাল এই দুই বছরের জন্য গঠিত কমিটির সভাপতি পদে ফুয়াদ মুহাম্মাদ শরফুদ্দিন ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মাদ আলমগীর হোসেন মনোনীত হয়েছেন।
সোসাইটির সাধারণ সভার সিদ্ধান্ত অনুযায়ী নতুন কমিটি গঠন করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। এ সময় উপস্থিত ছিলেন সোসাইটির অন্যান্য সদস্যরা।
সম্প্রতি রাজধানীর একটি রেস্তোঁরায় অনুষ্ঠিত সভায় শুভেচ্ছা বিনিময় এবং সৌহার্দ্য-সম্প্রীতি আরো জোরদার করার ওপর গুরুত্বারোপ করে এই কমিটি গঠন করা হয়।
সভাপতি এবং সাধারণ সম্পাদক ছাড়াও সোসাইটিতে সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন উর রশিদ সুমন, সহ-সভাপতি রুহুল আমিন খান, প্রথম যুগ্ন-সম্পাদক মো. রাইসুল ইসলাম তুহিন, দ্বিতীয় যুগ্ন সম্পাদক মো. আনিসুর রাহমান, কোষাধ্যক্ষ মো. মশিউর রহমান (অনু), সাংগঠনিক সম্পাদক মো. আশিকুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মারুফ আল মঈন উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ রাসেল মাহমুদ, ধর্ম ও সংস্কৃতি সম্পাদক দেওয়ান মোস্তাফিজুর রহমান, নির্বাহী সদস্য কাজী নাহিদ ফেরদউস, নির্বাহী সদস্য মেহেদি হাসান (সুমন), নির্বাহী সদস্য মো. হাবীবুর রহমান করে কমিটি গঠন করা হয়। এছাড়া সোসাইটির বর্তমান সদস্য সংখ্যা ১২১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*