Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আগামীকাল থেকে মাঠে গড়াতে যাচ্ছে শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট
আগামীকাল থেকে মাঠে গড়াতে যাচ্ছে শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

আগামীকাল থেকে মাঠে গড়াতে যাচ্ছে শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক :  সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় দ্বিতীয় বারের মত আগামীকাল বুধবার থেকে মাঠে গড়াতে যাচ্ছে “শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০১৮”। এবারের টুর্নামেন্টে ৮টি গ্রুপে মোট ২০টি প্রাইভেট বিশ্ববিদ্যালয় দল অংশ গ্রহন করছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল সাড়ে চারটায় উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে ফারইস্ট বিশ্ববিদ্যালয় ও ইউ ল্যাব বিশ্ববিদ্যালয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে টুর্নামেন্টের উদ্বোধন করবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার, এমপি। এসময় উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, এমপি ও মন্ত্রণালয়ের সচিব মো: আসাদুল ইসলাম, ফারাজের বড় ভাই যারেফ আয়াত হোসেন ও টুর্নামেন্টের প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আক্কাস উদ্দিন মোল্লা।
উল্লেখ যে, বিকেলে বঙ্গবন্ধু স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধনের পূর্বে কমলাপুরস্থ স্টেডিয়ামে সকাল আটটায় প্রথম ম্যাচে মুখোমুখি হবে স্টেট বিশ্ববিদ্যালয় ও আইইউবি বিশ্ববিদ্যালয়। এছাড়া সকাল সাড়ে ৯টায় দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় ও অতীশ দ্বিপংকর বিশ্ববিদ্যালয়। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে দুই লক্ষ টাকা ও ট্রফি। রানার্স আপ দল পাবে এক লক্ষ টাকা ও ট্রফি। এছাড়া সেরা খেলোয়াড়, সেরা গোলকিপার ও সর্বোচ্চ গোলদাতাকে ক্রেস্ট প্রদান করা হবে।
টুর্নামেন্ট উপলক্ষে আজ মঙ্গলবার এনএসসি টাওয়ারের ৫ম তলাতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে অতিথিদের ফুল দিয়ে বরণ ও ক্রেস্ট প্রদানের পাশাপাশি টুর্নামেন্টের বিভিন্ন তথ্য উপস্থাপন, অফিসিয়াল লোগো উন্মোচন, প্রথম টুর্নামেন্টের উল্লেখযোগ্য মুহূর্ত্বের উপর প্রেজেন্টেশন ও আয়োজিত টুর্নামেন্ট সম্পর্কে ভিডিও বার্তায় ক্রীড়া সংগঠক ও সাবেক তারকা ফুটবলারদের শুভেচ্ছা বার্তা প্রচার করা হয়।
আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ক্রীড়া সংগঠক ও বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশীদ।
আরো উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান শাহ জালাল ইসলামী ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শহিদুল ইসলাম এবং উপ-সহকারী ব্যবস্থাপনা পরিচালক আব্দুল আজিজ জুম্মা, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় গোলাম সরোয়ার টিপু, বাফুফের সহসভাপতি ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় বাদল রায়, প্রয়াত ফারাজের বড় ভাই যারেফ আয়াত হোসেন। আরো উপস্থিত ছিলেন টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় হাসানুজ্জামান খান বাবলু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত খেলোয়াড় শেখ মোহাম্মদ আসলাম, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবুল, জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ব্যাডমিন্টন খেলোয়াড় ও সংগঠক কামরুন নাহার ডানা, তারকা ফুটবলার মোহাম্মদ সুলতান, খন্দকার রকিবুল ইসলাম, সামসুজ্জামান ইউসুফ, মো: পল্লব কারদার ও নাসিম আহসান হিরু সহ টুর্নামেন্ট কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
টুর্নামেন্টে অংশ গ্রহনকারী ২০টি দল হলো : স্টেট বিশ্ববিদ্যালয়, প্রেসিডেন্সি ইউনিভার্সিটি, আইইউবি বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়, বিইউবিটি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ ইউনিভার্সিটি, শান্তা মারিয়াম বিশ্ববিদ্যালয়, অতীশ দ্বিপংকর বিশ্ববিদ্যালয়, উত্তরা ইউনিভার্সিটি, সাউর্দান ইউনিভার্সিটি, ইস্ট ওয়েস্ট, সিটি ইউনিভার্সিটি, নর্দান ইউনিভার্সিটি, গণ ইউনিভার্সিটি, প্রাইম ইউনিভার্সিটি, ব্র্যাক ইউনিভার্সিটি, আইইউ বিএটি বিশ্ববিদ্যালয়, ফারইস্ট ইউনিভার্সিটি, ইউল্যাব ইউনিভার্সিটি ও সাউথ ইস্ট ইউনিভার্সিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*