Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দেশের বাজারে নিয়ে এলো স্যামসাংয়ের ‘ডিউরা কুল চেস্ট ফ্রিজার’
দেশের বাজারে নিয়ে এলো স্যামসাংয়ের ‘ডিউরা কুল চেস্ট ফ্রিজার’

দেশের বাজারে নিয়ে এলো স্যামসাংয়ের ‘ডিউরা কুল চেস্ট ফ্রিজার’

আজকের প্রভাত প্রতিবেদক : স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে ‘ডিউরা কুল চেস্ট ফ্রিজার’। ট্রান্সকমের উত্তরার আউটলেটে ফিজগুলো উন্মোচন করা হয়। বর্তমানে চেস্ট ফ্রিজারটির তিনটি মডেল বাজারে পাওয়া যাচ্ছে।
ফ্রিজগুলোর সর্বনিম্ন ধারণক্ষমতা ২০৫ লিটার এবং সর্বনিম্ন মূল্য ৩৯,৯০০ টাকা।
স্যামসাংয়ের ডিউরাকুল ফ্রিজারে রয়েছে কুল প্যাক, যা বৈদ্যুতিক গোলযোগের সময় ফ্রিজের ভেতরে সংরক্ষিত খাবারকে ৯ ঘন্টা পর্যন্ত হিমায়িত অবস্থায় রাখতে সক্ষম। কুল প্যাক-এর আরেকটি ফিচার হলো এটি ফ্রিজের তাপমাত্রা সবসময় হিমাঙ্কের নিচে রাখতে পারে। ফলে খাবার নষ্ট হওয়ার কোন সম্ভাবনা থাকে না। এমনকি ভোল্টেজ ওঠানামার সময়েও ফ্রিজটিতে কোন সমস্যা হয়না। ফ্রিজটি ১৩৫ ভোল্টেও নিরবিচ্ছিন্নভাবে কাজ করে খাবার ঠাণ্ডা রাখতে সক্ষম।
স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন এবং হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুতফরসহ স্যামসাং এবং ট্রান্সকমের কর্মকর্তারা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
স্যাংওয়ান ইউন, স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক বলেন, কাস্টমাররা অনেকদিন ধরে স্যামসাংয়ের চেস্ট ফ্রিজার খুঁজছিলেন। তাই তাদের চাহিদা পূরনের জন্য আমরা বাংলাদেশে ‘স্যামসাং ডিউরা কুল চেস্ট ফ্রিজার’ নিয়ে এসেছি। ফ্রিজটির আকর্ষণীয় ফিচার এর মধ্য দিয়ে এটি গ্রাহকদের হৃদয়ে স্থান করে নিতে সক্ষম হবে বলে আমি মনে করি।”চেস্ট ফ্রিজারগুলো বর্তমানে স্যামসাং স্মার্ট প্লাজা, ট্রান্সকম এবং ফেয়ার ইলেকট্রনিক্সের আউটলেটে পাওয়া যাচ্ছে।
স্যামসাংয়ের কল সেন্টার ০৮০০০৩০০৩০০ নম্বরে (চার্জ প্রযোজ্য নয়) অথবা খোঁজ নিন উল্লেখিত আউটলেট সমূহে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*