Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » শুক্রবার থেকে শুরু ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা
শুক্রবার থেকে শুরু ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা

শুক্রবার থেকে শুরু ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ এ্যাথলেটিক ফেডারেশনের ব্যবস্থাপনায় ও ঢাকা সিটি এফসি লিঃ এর পৃষ্ঠপোষকতায় শুক্রবার থেকে শুরু হচ্ছে ঢাকা সিটি এফসি লিঃ ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা বঙ্গবন্ধু জাতীয় ষ্টেডিয়াম, অনুষ্ঠিত হবে। আগামী শুক্রবার বিকাল ০৪:০০ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার, এম.পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জনাব হারুনুর রশিদ, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ এবং জনাব এস এম সাদাত হোসেন সোহেল, এমডি, ঢাকা সিটি এফসি লিমিটেড।
প্রতিযোগিতা উপলক্ষ্যে আজ বুধবার বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের মাননীয় সভাপতি এ এম এম আলী কবীর, সহ-সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু), যুগ্ম-সম্পদক কিতাব আলী, কোষাধ্যক্ষ মোঃ জামাল হোসেন, সদস্য মিঃ জয়ন্ত কুমার দেব, মোঃ মহিউদ্দিন আহমেদ মোস্তাক, মিসেস রাজিয়া সুলতানা অনু ও এ্যাথলেটিকস ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসাবে উপস্থিত ছিলেন জনাব শামসুজ্জোহা খান তুহিন,সাধারণ সম্পাদক ঢাকা সিটি এফসি লিমিটেড।
ঢাকা সিটি এফসি লিঃ ১৪তম জাতীয় সামার এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০১৮ এ ৬৪টি জেলা, ৮টি বিভাগ, বিশ্ববিদ্যালয়, সকল শিক্ষাবোর্ড, সকল শারিরীক শিক্ষা কলেজ, বিজেএমসি, বিকেএসপি, সকল বাহিনী ও সকল এ্যাফিলিয়েটেড সংস্থাসহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রায় ৫০০ জন (পুরুষ ও মহিলা) এ্যাথলেট অংশ নেবেন। প্রতিযোগিরা দুইটি গ্রপে ৩৬ টি ইভেন্টে খেলবেন। এর মধ্যে পুরুষদের ২২টি ও মহিলাদের ১৪টি ইভেন্ট অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*