Saturday , 17 April 2021
আপডেট
Home » জাতীয় » বাংলাদেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না: মেনন
বাংলাদেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না: মেনন

বাংলাদেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না: মেনন

ডেস্ক রিপোর্ট: “সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা প্রদানের পরিণাম কি হতে পারে তার প্রমাণ ২০০১ এবং পাকিস্তানের নির্বাচন। বাংলাদেশে পাকিস্তানি মডেলের নির্বাচন হবে না, হতে দেয়া হবে না। আগামী নির্বাচনে জনগণ কোন বাধা বিপত্তি ছাড়ায় নিজের পছন্দ অনুযায়ী ভোট প্রদান করবেন।”
আজ সকাল ১১টায় ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণ মন্ত্রী কমরেড রাশেদ খান মেনন তার মিন্টু রোডস্থ বাসায় ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগর কমিটি ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সাথে এক সভায় এসব কথা বলেন।
তিনি বলেন, “সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি এবং তার অনুসারী এবং তথাকথিত বুদ্ধিজীবীরা জাতীয় নির্বাচন সম্পর্কে একটি মিথ্যে ও অবিশ্বাস্য গল্প তৈরি করার চেষ্টা করে যাচ্ছেন। তারা খুলনা এবং গাজীপুর মডেল সম্পর্কে অনেক গল্প কথা তৈরি করলেন। কিন্তু এ পর্যন্ত কোনো অর্থবহ প্রমাণ হাজির করতে পারেন নি তিনি । তারা যখন এ কথা বলেন তখন তারা মাগুরা, মিরপুরের কথা ভুলে যান। যার কারণে প্রধান নির্বাচন কমিশনারকে মাগুরা থেকে পালিয়ে আসতে হয়েছিল।
সভায় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর কমিটির সভাপতি কমরেড আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, নগর কমিটির সদস্য কমরেড শাহানা ফেরদৌসী লাকী, কমরেড বেনজির আহমেদ, কমরেড জাহাঙ্গীর আলম ফজলু, কমরেড মুর্শিদা আখতার নাহার, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি কমরেড হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড হিমাংসু সাহাসহ ঢাকা মহানগর ও নারায়ণগঞ্জ জেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*