Friday , 23 April 2021
আপডেট
Home » জাতীয় » সুষ্ঠু নির্বাচন হলে একলাখ ভোটে বিজয়ী হব: আরিফুল
সুষ্ঠু নির্বাচন হলে একলাখ ভোটে বিজয়ী হব: আরিফুল

সুষ্ঠু নির্বাচন হলে একলাখ ভোটে বিজয়ী হব: আরিফুল

ডেস্ক রিপোর্ট: সরকারের বিরুদ্ধে ‘ভয়’ দেখানোর অভিযোগ এনে সিলেটে বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেছেন, তারপরও নির্বাচনের মাঠ থেকে সরবেন না তিনি। বিদায়ী মেয়র আরিফুল শনিবার সিটি করপোরেশনের নির্বাচনের প্রচারাভিযানের শেষ দিনে গণসংযোগের সময় সাংবাদিকদের বলেন, “আল্লার ওপর ভরসা রেখে বলছি, যদি সুষ্ঠু নির্বাচন হয় কমপক্ষে একলক্ষ ভোটে আমি বিজয়ী হব। “আমার মৃত্যু পর্যন্ত আমি এবং নেতাকর্মীরা নির্বাচনের মাঠ থেকে এক মিনিটের জন্য, এক সেকেন্ডের জন্য নড়ব না। রেজাল্ট নিয়ে আমরা বাড়ি যাব।”
সকালে মিরাবাজার, আকপাড়া, ঝেরঝেরি পাড়া এলাকায় গণসংযোগ করেন ধানের শীষের প্রার্থী আরিফুল। বাড়িতে বাড়িতে গিয়ে ভোট চান তিনি। দলের নেতাকর্মীরা তার সঙ্গে ছিলেন।
আরিফুল সাংবাদিকদের বলেন, “জনগণের প্রতি আস্থা নেই বলে আওয়ামী লীগ প্রার্থী কারচুপির ব্যবস্থা করেছেন। “তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। জনগণের প্রতি তার আস্থা নাই। তিনি ক্ষমতার ব্যবহার করছেন।”
সিলেটে গতবার নির্বাচনে আওয়ামী লীগ নেতা বদরউদ্দিন আহমদ কামরানকে হারিয়ে মেয়র হয়েছিলেন আরিফুল। এবারও তারা দুজন প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।
বিএনপি নেতা-কর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে বলে আবারও অভিযোগ করেন আরিফুল। “আমার প্রধান নির্বাচনী কার্যালয়ের সামনে কেন পুলিশ দিয়ে প্যানিক তৈরি করা হল? কেন আমার সমস্ত নেতাকর্মীদের বাড়িতে রেইড করা হল? মামলার পর মামলা দেওয়া হচ্ছে। রাতে অন্ধকারে ককটেল মারা হচ্ছে। কৌশলে পুলিশের উপর পড়ে, আর কারও উপর পড়ে না।”
ঢাকা থেকে বিভিন্ন সরকারি সংস্থার কর্মকর্তারা সিলেটে এসে ভোটে প্রভাব বিস্তার করছেন বলেও অভিযোগ বিএনপি প্রার্থীর। “ঢাকা থেকে, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে লোক এখানে আসছেন। তার কারণ এখানে প্রশাসনের ওপর প্রভাব বিস্তার করা। বড় বড় কর্মকর্তারা এইখানে ভিজিট করতেছেন। তাদের কী এত মাথাব্যথা? জনগণ যাকে পছন্দ তাকে ভোট দিবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*