Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে ৮২ শতাংশ পর্যন্ত ছাড়
দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে ৮২ শতাংশ পর্যন্ত ছাড়

দারাজের চতুর্থ বর্ষপূর্তিতে ৮২ শতাংশ পর্যন্ত ছাড়

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের সর্ববৃহৎ অনলাইন মার্কেটপ্লেস দারাজ চতুর্থ বর্ষপূর্তিতে আয়োজন করেছে বিশাল অ্যানিভার্সারি অনলাইন সেল। ৩ আগস্ট থেকে ৬ আগস্ট পর্যন্ত চলবে এই আয়োজনটি। সাড়ে তিন লাখেরও বেশি পণ্য এবার দারাজ অ্যাপ এবং দারাজ ওয়েবসাইটে (daraz.com.bd) তালিকাভুক্ত থাকবে, যার ওপর পাওয়া যাবে সর্বোচ্চ ৮২% পর্যন্ত মূল্যছাড়। অনলাইন ইভেন্টটির কো-স্পনসর হিসেবে রয়েছে লাক্স, ডাভ, উমিডিজি, লাইজল এবং রেডিও টুডে আর মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় জাতীয় দৈনিক সমকাল ও সময় টেলিভিশন। দারাজ বর্ষপূর্তি ক্যাম্পেইন চলাকালীন সময়ে ১২টি ফ্ল্যাশ সেল আয়োজন করা হবে। এছাড়া থাকবে নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার- যেমন, গেজ দা কোড, ডাবল টাকা ভাউচার এবং আই লাভ ভাউচার। বিকাশ পেমেন্টে থাকছে ২০% ক্যাশব্যাক সুবিধা। ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে ৪ টাকা ডিল এবং সারপ্রাইজ বক্স। দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে ঘড়ি, সালোয়ার কামিজ এবং ব্যাগের মত দামী পণ্যগুলো পাওয়া যাবে মাত্র ৪ টাকায় ফ্ল্যাশ সেল চলাকালীন সময়ে।
আরও থাকছে দারুন ডিসকাউন্টে সারপ্রাইজ বক্স যেখানে গ্রাহকরা অর্ডার করতে পারবেন সারপ্রাইজ বক্স এবং যড টাকা দিয়ে তিনি বক্সটি কিনবেন, তার চেয়ে অনেক গুণ মূল্যের পণ্য পেয়ে যাবেন বাক্সটি থেকে। উদাহরণ হিসেবে, একটি ২,০০০ টাকা মূল্যের বক্সে পাওয়া যেতে পারে ৪,০০০ টাকার পণ্য। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোনারগাঁও হোটেল সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানেই এই ঘোষনা দেন দারাজ এর প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ মোস্তাহিদল হক। সংবাদ সম্মেলনে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদুল হক দারাজের চতুর্থ বর্ষপূর্তি উপলক্ষে সবাইকে শুভেচ্ছা জানান। এসময় তিনি দারাজ ওয়েবসাইট ও মোবাইল অ্যাপে আমন্ত্রণ জানিয়ে বলেন, গ্রাহকদের আস্থা এবং প্রেরণা আমাদের পথ চলার সবথেকে বড় শক্তি। তাই আমরা এ সময়টাতে ক্রেতাদের জন্য আরো বেশি আকর্ষণ রাখতে চাই।
তিনি বলেন, বাংলাদেশে ই-মার্কেটিং ধীরে ধীরে বড় হচ্ছে। আগামী অল্প কিছুদিনের মধ্যেই অনলাইনে শপিং আরো বেশি বিস্তৃত হবে বলে আশা করি।
অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের বিভিন্ন ঊর্ধ্বতন কর্মকর্তা এবং অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*