Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ‘বিকৃত ও মিথ্যা সংবাদে’ বিভ্রান্ত না হওয়ার আহ্বান
‘বিকৃত ও মিথ্যা সংবাদে’ বিভ্রান্ত না হওয়ার আহ্বান

‘বিকৃত ও মিথ্যা সংবাদে’ বিভ্রান্ত না হওয়ার আহ্বান

ডেস্ক রিপোর্ট: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীসহ দেশবাসীকে ‘বিকৃত ও মিথ্যা সংবাদে’ বিভ্রান্ত না হতে আহ্বান জানানো হয়েছে। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটি উল্লেখ করা হয়। বিজ্ঞপ্তিটি বিকেল ৪টা পাঁচ মিনিটে নিজের ফেসবুকে পেজে শেয়ার দেন প্রধানমন্ত্রীর উপপ্রেস সচিব আশরাফুল আলম খোকন।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত কোমলমতি শিক্ষার্থীসহ দেশবাসীকে বিভ্রান্ত করার জন্য উদ্দেশ্য প্রণোদিতভাবে কিছু কুচক্রী মহল বিভিন্ন নিউজ পোর্টালের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে বিভিন্ন বিকৃত, মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রকাশ করছে। দেশের বর্তমান পরিস্থিতিতে এসব বানোয়াট সংবাদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করছে। বিশেষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে তা প্রচার করা হচ্ছে। এই সব সংবাদের কোনো ভিত্তি নেই। এসব অপসংবাদে বিভ্রান্ত না হওয়ার জন্য আহ্বান জানানো হচ্ছে।’
প্রসঙ্গত, গত ২৯ জুলাই রাজধানীর বিমানবন্দর সড়কে জাবালে নূর পরিবহনের বাসের চাপায় দুই কলেজ শিক্ষার্থী নিহত হন। আহত হন বেশ কয়েকজন। ওই ঘটনার পরিপ্রেক্ষিতে দায়ীদের বিচার এবং নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে রাজপথে নামেন বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*