Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » আগামীকাল বিকালে ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে মুখোমুখি হচ্ছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়
আগামীকাল বিকালে ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে মুখোমুখি হচ্ছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়

আগামীকাল বিকালে ফারাজ গোল্ডকাপ ফুটবলের ফাইনালে মুখোমুখি হচ্ছে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়

ক্রীড়া প্রতিবেদক : সোনালী অতীত ক্লাবের সার্বিক ব্যবস্থাপনায় ও শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেডের পৃষ্ঠপোষকতায় আয়োজিত ২য় শাহ জালাল ইসলামী ব্যাংক ফারাজ গোল্ডকাপ আন্তঃ বিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনালে আগামীকাল রোববার  বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিরোপা জয়ের লড়াইয়ে মাঠে নামবে ফারইস্ট ও সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়।
টুর্নামেন্টের ফাইনালন ম্যাচ উপলক্ষে আজ শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফারইস্ট বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক মো: মাইনুল আবেদীন সুজয়, সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক মো: তুহিন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ফুটবলার হাসানুজ্জামান খান বাবলু, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব ও জাতীয় ক্রীড়া পুরস্কার প্রাপ্ত ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম।
আরো উপস্থিত ছিলেন তারকা ফুটবলার মো: সুলতান, খন্দকার রকিবুল ইসলাম, ক্রীড়া সংগঠক ফজলুর রহমান বাবুল, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের প্রশাসক মোবারক করিম লিটন, টুর্নামেন্ট কমিটির সদস্য সামসুজ্জামান ইউসুফ, মো: পল্লব কারদার ও নাসিম আহসান হিরু সহ টুর্নামেন্ট কমিটির অন্যান্য কর্মকর্তাবৃন্দ।
ফাইনাল ম্যাচ পূবর্ক সংবাদ সম্মেলনে ফারইস্ট বিশ্ববিদ্যালয়ের অধিনায়ক মো: মাইনুল আবেদীন সুজয় বলেন, আমরা যারা বিশ্ববিদ্যালয়ে পড়ি, তাদের খেলাধুলার খুব সুযোগ থাকে না। এই ধরনের টুর্নামেন্ট আয়োজনের জন্য সোনালী অতীত ক্লাবকে ধন্যবাদ জানাই। আমরা ফাইনাল ম্যাচে ভাল খেলা উপহার দিতে চাই।
এদিকে, সাউথ ইস্ট বিশ^বিদ্যালয়ের অধিনায়ক মো: তুহিন বলেন, আমরা ভাল খেলতে চায় এবং আমাদের লক্ষ্য চ্যাম্পিয়ন হওয়া।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শেখ মোহাম্মদ আসলাম জানান, টুর্নামেন্টের ট্রফিতে থাকছে এক ভরি স্বর্ণ। চ্যাম্পিয়ন দল ট্রফির সাথে পাবে দুই লক্ষ টাকা ও মেডেল। রানার্স আপ দল পাবে এক লক্ষ টাকা ও মেডেল। এছাড়া ব্যক্তিগত পুরস্কার হিসেবে থাকছে ফাইনালের ম্যান অফ দ্য ম্যাচ ট্রফি, গোল্ডেন বুট, গ্লাভস, বল ও ফেয়ার প্লে ট্রফি।
ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে পুরস্কার বিতরণ করবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর একান্ত সচিব এ্যাড. সাইফুজ্জামান শিখর, বাফুফে সভাপতি কাজী মো: সালাউদ্দিন, ডিআইজি নৌপুলিশ শেখ মুহম্মদ মারুফ হাসান, ফারাজের মা সিমিন হোসেন।
আরো উপস্থিত থাকবেন পৃষ্ঠপোষক শাহ জালাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান আক্কাচ উদ্দীন মোল্লা, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের মহাসচিব তরফদার মো: রুহুল আমিন ও ব্রাজিলের রাষ্ট্রদূত Mr.Joao Tabajara de Oliveira Junior.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*