Saturday , 17 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » অনুষ্ঠিত হলো এক্সেল টেলিকমের বিক্রয়কর্মী সম্মেলন
অনুষ্ঠিত হলো এক্সেল টেলিকমের বিক্রয়কর্মী সম্মেলন

অনুষ্ঠিত হলো এক্সেল টেলিকমের বিক্রয়কর্মী সম্মেলন

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশে স্যামসাং মোবাইল আমদানিকারক প্রতিষ্ঠান এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের বিক্রয়কর্মীদের নিয়ে ‘সেলস্ মিট’ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার রাজধানীর গুলশানে এক্সেল টেলিকমের প্রধান কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সু-ওয়ান ইয়ুন এবং এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এতে উপস্থিত ছিলেন। এছাড়া সারাদেশ থেকে ১০০ বিক্রয় কর্মী এতে অংশগ্রহণ করেন।
এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেড লাবিব গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি বাংলাদেশে স্যামসাং মোবাইলের একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান।
দিনব্যাপী ’সেলস্ মিট, অনুষ্ঠানে বিক্রয় কর্মীদের ট্রেনিং প্রদান করা হয়। স্যামসাং মোবাইলের টেকনিক্যাল বিষয়ে বিদেশি ট্রেনার ট্রেনিং প্রদান করেন। অনুষ্ঠানে উপস্থিত সব সদস্যের মতামতের ভিত্তিতে আাগমী ঈদুল আজহা উপলক্ষে কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়। গত মাসের স্যামসাং মোবাইলের বিক্রয়ের পর্যালোচনা করা হয়। সারাদেশে স্যামসাং মোবাইল বিক্রির প্রথম ছয়জনকে পুরস্কার প্রদান করা হয়। পরে সবাইকে আপ্যায়ন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*