Tuesday , 20 April 2021
আপডেট
Home » জাতীয় » তোমরা ঘরে ফিরে যাও, পরিবহন ধর্মঘট প্রত্যাহার করো : এরশাদ
তোমরা ঘরে ফিরে যাও, পরিবহন ধর্মঘট প্রত্যাহার করো : এরশাদ

তোমরা ঘরে ফিরে যাও, পরিবহন ধর্মঘট প্রত্যাহার করো : এরশাদ

নিজস্ব প্রতিবেদক: নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলনে পূর্ণ সমর্থন জানিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আমি আশা করি আমাদের সন্তানরা নিরাপদ সড়কের দাবিতে যা করতে পেরেছে তা মাইলফলক হয়ে থাকবে এবং এ মাহাত্ম বজায় থাকতেই তারা ক্লাসে ফিরে যাবে। একই সঙ্গে চলমান অঘোষিত পরিবহন ধর্মঘট প্রত্যাহারের আহ্বান জানিয়েছেন তিনি।
রোববার এরশাদের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভরায় স্বাক্ষরিত এক বিবৃতিতে এসব কথা বলা হয়েছে। বিবৃতিতে তিনি বলেন, শিক্ষার্থীদের এ দাবি এদেশের মানুষের প্রাণের দাবি। এ দাবি আদায়ে কোমলমতি ছাত্র-ছাত্রীরা রাজপথে নেমে যে প্রতিবাদ জানিয়েছে এবং শান্তিপূর্ণভাবে রাস্তায় অবস্থান নিয়ে যেভাবে দাবি আদায় করে নিয়েছে -তার জন্য তাদের অভিনন্দন।
এরশাদ বলেন, ছাত্র আন্দোলনকে অজুহাত করে যেসব পরিবহন ধর্মঘট পালন করছে তা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষার্থীদের প্রতি সহানুভুতিশীল হয়ে কালবিলম্ব না করে তাদের দাবি মেনে নেয়ার আশ্বাস দিয়েছেন। তার জন্য প্রধানমন্ত্রীকেও আন্তরিক ধন্যবাদ। এখন শিক্ষার্থীদের অবিলম্বে রাজপথ ছেড়ে ঘরে এবং ক্লাসে ফিরে যাওয়ার অনুরোধ জানাচ্ছি।
তিনি বলেন, আমি মনে করি, শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে যা করেছে তা যথেষ্ট। আমার বিশ্বাস এ নতুন প্রজন্ম আগামী দিনে দেশের দায়িত্ব গ্রহণ করে দেশকে সঠিকভাবে পরিচালনা করতে পারবে। শিক্ষার্থীদের উস্কানি বা গুজবে কান দিয়ে বিভ্রান্ত হওয়া ঠিক হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*