Tuesday , 20 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » গুলশানে স্যামসাংয়ের অত্যাধুনিক ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন
গুলশানে স্যামসাংয়ের অত্যাধুনিক ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন

গুলশানে স্যামসাংয়ের অত্যাধুনিক ফ্ল্যাগশিপ স্টোর উন্মোচন

আজকের প্রভাত প্রতিবেদক : রাজধানীর গুলশানে (সার্কেল ২) নিজেদের ‘স্টেট অব দ্য আর্ট’ ফ্ল্যাগশিপ স্টোরের উন্মোচন করলো স্যামসাং ইলেকট্রনিকস।পণ্যকেনাসহ সেবাগ্রহণে গ্রাহকদের নতুন অভিজ্ঞতা দেয়ার ব্যাপারে নিজেদের প্রতিশ্রুতির প্রতিফলন ঘটাতেই সম্পূর্ণ আধুনিক ডিজাইনে স্টোরটি নতুন করে উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।
এখান থেকে গ্রাহকরা স্যামসাংয়ের বিস্তৃত পরিসীমার পণ্যক্রয়ের অভিজ্ঞতা নিতে পারবেন।যার মধ্যে রয়েছে রেফ্রিজারেটর ও ফ্রিজার, বেসিক স্যামসাং জয় কানেক্ট থেকে শুরু করে ফ্ল্যাগশিপ কিউএলইডি টিভি, ওয়াশিং মেশিন থেকে এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ভ্যাকুয়াম ক্লিনার এবং স্মার্টফোন।আর সব পণ্যই এ আউটলেটে ডিসপ্লে করা থাকবে।
স্যামসাং বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে নতুনভাবে স্টোরটি উন্মোচন করা হয়।এ উন্মোচন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সিওংয়োন ইউন, প্রতিষ্ঠানটির হেড অব কনজ্যুমার ইলেকট্রনিকস অ্যান্ড আইটি শাহরিয়ার বিন লুৎফর, কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব সেলস অ্যান্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, ফেয়ার গ্রুপের চেয়ারম্যান রুহুল আলম আল মাহবুব, গ্রুপটির সিইও চুন সু মুন এবং এর সিএমও মো. মেসবাহ উদ্দিন।
এ স্টোরে বিক্রিত স্যামসাংয়ের সকল পণ্যেই অফিসিয়াল ওয়্যারেন্টি পাবেন ক্রেতারা।এর পাশাপাশি, এখান থেকে ক্রেতারা পণ্যক্রয়ে সকল প্রমোশনাল ক্যাম্পেইনেরও অফার নিতে পারবেন।এছাড়াও, এ স্টোরের মালিকপক্ষ এবং বাংলাদেশে স্যামসাংয়ের অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেকট্রনিকস লিমিটেড পণ্যক্রয়ে ক্রেতা আকর্ষণে আকর্ষণীয় নানা প্রমোশনাল ক্যাম্পেইনও চালু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*