Wednesday , 14 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » ঢাকায় কার্যক্রম শুরু করলো মন্ডালেজ ইন্টারন্যাশনাল
ঢাকায় কার্যক্রম শুরু করলো মন্ডালেজ ইন্টারন্যাশনাল

ঢাকায় কার্যক্রম শুরু করলো মন্ডালেজ ইন্টারন্যাশনাল

আজকের প্রভাত প্রতিবেদক : দক্ষিণ এশিয়ায় বিস্তার বাড়াতে ঢাকায় কার্যক্রম শুরু করেছে মন্ডালেজ ইন্টারন্যাশনাল। সম্প্রতি রাজধানী ঢাকায় কান্ট্রি হেডকোয়ার্টার (সদরদপ্তর) স্থাপনের মাধ্যমে বাংলাদেশের বাজারে প্রত্যক্ষভাবে যাত্রা শুরু করলো কোম্পানিটি। বর্তমানে বাংলাদেশ বিশ্বের অষ্টম জনবহুল দেশ যেখানে প্রায় ১৬ কোটি গ্রাহক রয়েছে।
বাংলাদেশে কার্যক্রম পরিচালনার জন্য কালাপ্পা পাট্টানাশেট্টিকে কান্ট্রি লিড হিসেবে নিযুক্ত করা হয়েছে। এর আগে তিনি মন্ডালেজ ইন্ডিয়া ফুডস প্রাইভেট লিমিটেড-এ কর্মরত ছিলেন।
এ বিষয়ে মন্ডালেজ বাংলাদেশের কান্ট্রি লিড কালাপ্পা পাট্টানাশেট্টি বলেন, আমাদের অভিজ্ঞতা বলে বর্তমানে বাংলাদেশে আমাদের পণ্যের চাহিদা রয়েছে প্রচুর। ঢাকায় আমরা কর্পোরেট অফিস চালু করেছি যেখানে বিলিং সিস্টেম ইতোমধ্যে চালু করা হয়েছে। পাশাপাশি আমরা একটি নতুন ওয়্যারহাউজও তৈরি করছি। আগামী দুই বছরে কোম্পানিটির প্রচলিত ব্র্যান্ডগুলোর জন্য বাজার তৈরি করা এবং মার্কেট শেয়ার বাড়াতে বিনিয়োগ করাই আমাদের লক্ষ্য।
প্রসঙ্গত, বাংলাদেশের বাজারে ১৯৯৫ সাল থেকে মন্ডালেজ ইন্টারন্যাশনাল-এর পানীয় ব্র্যান্ড ‘ট্যাং’ আমদানি করা হচ্ছে এবং তখন থেকেই ব্র্যান্ডটি বাজারে শীর্ষস্থান ধরে রেখেছে। নিজস্ব কার্যক্রম শুরু এবং বিদ্যমান আন্তর্জাতিক ব্র্যান্ড পোর্টফোলিও প্রয়োগের মাধ্যমে বাংলাদেশের স্থানীয় বাজারে বেশ ভালো অবস্থানে রয়েছে কোম্পানিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*