Friday , 23 April 2021
আপডেট
Home » আপডেট নিউজ » এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ এর সব পণ্য পাওয়া যাচ্ছে বাগডুম ডট কমে
এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ এর সব পণ্য পাওয়া যাচ্ছে বাগডুম ডট কমে

এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ এর সব পণ্য পাওয়া যাচ্ছে বাগডুম ডট কমে

আজকের প্রভাত প্রতিবেদক : বাংলাদেশের অন্যতম শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম, জাপানের প্রসিদ্ধ ইলেকট্রনিক্স ব্র্যান্ড জেনারেল ও শার্প-এর অনুমোদিত বাংলাদেশী একক পরিবেশক এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির ফলে এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ এর সকল পণ্য এখন থেকে বাগডুম ডট কমে পাওয়া যাবে।
সম্প্রতি রাজধানীর তেজগাঁওতে অবস্থিত এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ এর রেজিস্টার্ড অফিসে এই চুক্তি স্বাক্ষরিত হয়।
বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ- এর সেলস এন্ড মার্কেটিং বিভাগের জেনারেল ম্যানেজার মো: মনজুরুল করিম এই চুক্তি স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাগডুম ডট কম-এর ম্যানেজার, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট মো: মারুফুজ্জামান, সিনিয়র এক্সিকিউটিভ, বিজনেস ডেভেলপমেন্ট মো: কামরুজ্জামান দীপু, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, পাবলিক রিলেশনস হোমায়রা চৌধুরী এবং এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ- এর ম্যানেজার, ফাইন্যান্স মো: আনোয়ারুল ইসলাম, মিডিয়া ম্যানেজার মো: মাইনুল ইসলাম খান, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ডিজিটাল মার্কেটিং হামেদ ইসমাইল।
বাগডুম ডট কম- এর সিইও মিরাজুল হক বলেন, এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিমিটেডকে বাগডুম ডট কম- এর প্ল্যাটফর্মে নিয়ে আসতে পারা আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি ঘটনা। আমাদের সম্মানিত গ্রাহকদের যারা এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ- এর উন্নতমানের ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স পণ্য ব্যবহার করতে ভালোবাসেন, তারা এখন থেকে বাগডুমের মাধ্যমে এস্কোয়্যারের পণ্যের সমাহার থেকে ঘরে বসে খুব সহজেই নিজের পছন্দের পণ্যটি কিনতে পারবেন। আশা করছি, আমাদের এই বন্ধুত্ব আগামীর দিনগুলোতে আরও বেশি মজবুত ও দীর্ঘায়িত হবে।
এস্কোয়্যার ইলেকট্রনিক্স লিঃ- এর জেনারেল ম্যানেজার, সেলস এন্ড মার্কেটিং মো: মনজুরুল করিম বলেন, প্রখ্যাত জাপানী ব্র্যান্ড শার্প ও জেনারেলের উন্নতমানের ইলেক্ট্রনিক অ্যাপ্লায়েন্স পণ্য সরবরাহের মাধ্যমে দীর্ঘ ৪০ বছর যাবৎ আমরা দেশের সেবা করে যাচ্ছি। বাগডুম ডট কমের সাথে আমাদের এই বন্ধুত্বে আমরা আনন্দিত এবং আশা করছি এই বন্ধুত্ব আমাদের বর্তমান আধুনিক সময়ে এক নতুন মাত্রায় পৌঁছানোর সুযোগ তৈরি করে দিবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*